whatsapp channel

Lifestyle: পুরুষদের যে পাঁচটি বদভ্যাসের কারণে বিচ্ছেদের পথে হাঁটেন মেয়েরা

বিচ্ছেদের নানান কারণ থাকতে পারে। মন, শরীর নিয়েই একটা সম্পর্ক তৈরি হয়। সেখানে বিচ্ছেদের কারণ জুড়েও রয়েছে এই মন ও শরীর।চলুন, আজ আলোচনা করবো ছেলেদের বা পুরুষদের কিছু বদ অভ্যাসের…

Avatar

বিচ্ছেদের নানান কারণ থাকতে পারে। মন, শরীর নিয়েই একটা সম্পর্ক তৈরি হয়। সেখানে বিচ্ছেদের কারণ জুড়েও রয়েছে এই মন ও শরীর।চলুন, আজ আলোচনা করবো ছেলেদের বা পুরুষদের কিছু বদ অভ্যাসের কথা, যেগুলো সম্পর্কে তিক্ততা আনার জন্য যথেষ্ট।

১) মিথ্যে বলা – এটা একটা রোগ। কথায় কথায় মিথ্যে বলা বা মিথ্যে সত্যি মিলিয়ে পাঁচমিশালি কথা বলা একেবারেই সততার নজির নয়। এসব করে থাকলে মেয়েরা ভরসা করতে পারে না সেইসব পুরুষদের। ফলে সম্পর্কের সুতো ঢিলে হয়।

২) শারীরিক সম্পর্ক নিয়ে জোর করা – লিভ ইন হোক বা প্রেম , সবসময় উচিত প্রশ্ন করা বা অনুমতি নেওয়া। বিনা অনুমতিতে চুম্বন করাও উচিত নয়। এতে বিশ্বাস নষ্ট হয়।

৩) অন্য মেয়েদের সঙ্গে ফ্লার্ট করা – একজনের সঙ্গে সম্পর্কে থেকেও অন্য মেয়েদের দিকে হা করে তাকিয়ে থাকা বা যেচে বন্ধুত্ব করা বা ফ্লার্ট করা প্রেমিক এবং স্ত্রী কখনোই ভালো নজরে দেখে না। এতে সন্দেহ বারে, পরিনামে বিচ্ছেদ আসে ভাগ্যে।

৪) কিপটে হওয়া – খরচ করা উচিত পকেট বুঝে। তাই বলে কিপটে হওয়া মোটেও ভালো নয়। কারণ , যেই মেয়েটি আপনার জীবনে আসছে সে হয়তো তার বাবা মায়ের রাজ্যে পরী বা রাজকুমারী। তাই তার যত্ন করা একজন পুরুষের কর্তব্য ( মেয়েটি চাকরি করলেও).

৫) পর নিন্দা পর চর্চা করা – সত্যি যে মেয়েরাই বেশি পর নিন্দা পর চর্চা করে। কিন্তু, কিছু পুরুষ আছেন যারা মেয়েদের মতন পর নিন্দা পর চর্চা করেন। মেয়েরা এই ধরনের পুরুষ একেবারেই পছন্দ করে না।

whatsapp logo