whatsapp channel

Relationship Tips: পুরুষদের এই ৭টি জিনিস ভীষণ পছন্দ করেন মেয়েরা

ছেলেরা যেমন মেয়েদের মধ্যে কিছু গুণাগুণ খুঁজে দেখে সন্তুষ্ট হওয়ার পর তাকে লাইফ পার্টনার বানান, তেমন মেয়েরাও ছেলেদের মধ্যে কিছু জিনিস খোঁজেন, মনের মত হলে তবেই তাকে সম্মতি দেন। HoopHaap.Com…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছেলেরা যেমন মেয়েদের মধ্যে কিছু গুণাগুণ খুঁজে দেখে সন্তুষ্ট হওয়ার পর তাকে লাইফ পার্টনার বানান, তেমন মেয়েরাও ছেলেদের মধ্যে কিছু জিনিস খোঁজেন, মনের মত হলে তবেই তাকে সম্মতি দেন। HoopHaap.Com আপনাকে সুপুরুষ তৈরি করতে অবশ্যই সাহায্য করবে । দেখে নিন সুপুরুষ হওয়ার ৭ টি গুণ ।।।

Advertisements

১) শান্ত স্বভাব – পুরুষদের উগ্র স্বভাব মেয়েদের একেবারেই পছন্দ নয়। কারণ, উগ্রতা মানেই রাগ। আর রাগ মানেই সম্পর্কে দূরত্ব তৈরি হয়। তাই স্বভাবে শান্ত পুরুষ পছন্দ করে মেয়েরা।

Advertisements

২) হ্যান্ডসাম বা সুঠাম শরীর – যদিও প্রেম ভালোবাসার মধ্যে সৌন্দর্য বা সুঠাম শরীর কোনোটাই বিশেষ গুরুত্বপূর্ন নয়, তবে বেশিরভাগ মেয়েরা হ্যান্ডসম পুরুষ পছন্দ করেন।

Advertisements

৩) উচ্চ শিক্ষা – যাদের শিক্ষার অভাব রয়েছে তাদের আচরণ ও রুচির মধ্যে অনেক বৈষম্য দেখা যায়। তাই উচ্চ শিক্ষিত পুরুষ মেয়েরা পছন্দ করে, কারণ একজন রুচিশীল ও শিক্ষিত পুরুষ মার্জিত হয় ও তার থেকে অনেক কিছু শেখা যায়।

Advertisements

৪) চাকরি বা ব্যবসা – অর্থের প্রয়োজনীয়তা সকল সম্পর্কে প্রয়োজন। তাই পুরুষটি ভালো চাকরি করছেন কিনা বা ব্যবসা করছেন কিনা মেয়েরা দেখে।

৫) কর্তব্যপরায়ণ – ছেলেরা যদি পরিবারের প্রতি কর্তব্যপরায়ণ হয় তবে স্বামীর ধর্ম তারা সুন্দর ভাবে পালন করতে পারে।

৬) স্থিতিশীল – মন স্থিতিশীল হলে অন্য নারীর দিকে চোখ ও মন যায় না। মেয়েরা চায় তার পছন্দের পুরুষ শুধু তার জন্যেই তৈরি হোক।

৭) বন্ধু – একজন ভালো বন্ধু পেতে চায় মেয়েরা, যাকে সব কিছু বলা যায়। বিয়ের আগে হোক বা পরে , একজন পুরুষ যদি ভালো বন্ধু হতে পারে সে একটি মেয়ের সঙ্গেই সারা জীবন পার করে ফেলতে পারে।

Disclaimer: উপরের সমস্ত তথ্য গবেষণা ভিত্তিক। ব্যাক্তি বিশেষ ক্ষেত্রগুলো আলাদা হতে পারে। কাউকে আঘাত দেওয়ার উদ্দেশ্যে এই প্রতিবেদন নয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media