Hoop Life

ত্বকের সৌন্দর্য ফিরে আসবে মাত্র এক চিমটি মৌরিতে, রইলো ভিডিও

দৈনন্দিন জীবনের কাজের চাপে এবং বর্তমানে বাইরে বেরোলেই সূর্যের তাপে যাকে বলে চাপে এবং তাপে ত্বকের অবস্থা একেবারে দফারফা। তবে চিন্তা করবেন না বাড়িতে যদি মুখশুদ্ধি হিসাবে মৌরি রেখে থাকেন, তাহলে এবার সেই মৌরির শুধুমাত্র যে আপনার হজমে সাহায্য করবে তাই নয়, মৌরি আপনার ত্বকের ওপরে হওয়া কালো দাগ দূর করতে সাহায্য করবে। কিভাবে সাহায্য করবে তার জন্য আপনাদের জন্য রইল একটি ভিডিও তবে ভিডিওটি দেখার আগে প্রতিটি step-by-step লেখায় পড়ে নিতে হবে লেখার পরে আপনাদের জন্য থাকবে ভিডিওটি।

step 1
মৌরি, অ্যালোভেরা জেল
এক চামচ মৌরি ভালো করে গুঁড়ো করে নিতে হবে। তারপরে এক চামচ অ্যালোভেরা জেল এর সঙ্গে পরিমাণ মতন গুঁড়ো করা মৌরি মিশিয়ে রেখে দিতে হবে। প্রতিদিন রাতে শুতে যাওয়ার সময় মুখ ভালো করে পরিষ্কার করে নিয়ে যদি এই জেলটি মুখে লাগাতে পারেন, তাহলে আপনার ত্বকের সমস্ত সমস্যা দূর হবে নিমেষের মধ্যে।

step 2
এক চামচ গুঁড়ো করা মৌরির মধ্যে পরিমাণমতো গোলাপজল দিয়ে ভালো করে ফুটিয়ে নিয়ে এই জেলটি ছেঁকে নিয়ে যদি একটি ট্রের মধ্যে রাখা যায়, তাহলে রাত্রে শুতে যাওয়ার সময় মুখ ভালো করে পরিষ্কার করে একটি আইস কিউব মুখের মধ্যে ভালো করে ঘষে নিয়ে তারপরে যদি যে লাগানো যায় তাহলে অনেক উপকার পাওয়া যায়।

তবে দেখে নিলেন তো এবার মুখের ওপরে কালো দাগ দূর করা কত সহজ ব্যাপার, তবে আপনাদের সুবিধার জন্য রইল ভিডিওটি দেখে নিন step-by-step

 

whatsapp logo