Hoop Life

Lifestyle: নতুন বছরে অর্থবান হতে চান! মেনে চলুন পাঁচটি টিপস

নতুন বছর আসতে না আসতেই প্রত্যেকেই আমরা চাই সমৃদ্ধশালী ধনবান হতে। আমরা যদি সমৃদ্ধশালী হতে চাই, তাহলে আমাদেরকে মেনে চলতে হবে মাত্র ৫ টি টিপস। জ্যোতিষবিদ এবং বাস্তুবিদদের কথা মেনে আপনি যদি এই পাঁচটি টিপস ফলো করেন, তাহলে আপনার জীবনে কোন সমস্যাই আপনাকে গ্রাস করতে পারবে না। বিশেষ করে অর্থনৈতিক সমস্যা। তবে নতুন বছর পড়লে এই ভুলগুলো কিন্তু কখনও করবে না, ভুল করলেই জীবনে নেমে আসবে অন্ধকার।

১) ফাঁকা মানিব্যাগ রাখতে নেই – মানিব্যাগ কখনো ফাঁকা অবস্থায় রাখবেন না, যদি একেবারেই টানাটানি হয়, তাহলেও অন্তত এক টাকার একটা কয়েন মানিব্যাগে রেখে দেবেন, ফাঁকা মানিব্যাগ নেগেটিভ শক্তিকে অনেক বেশি আকর্ষিত করে।

২) নোংরা জায়গায় টাকা রাখতে নেই – যে জায়গায় টাকা রাখবেন, সেই জায়গাটি যেন অনেক বেশি পরিমাণে পরিষ্কার পরিচ্ছন্ন হয়। নোংরা জায়গায় টাকা রাখলে মা লক্ষ্মী অনেকখানি রুষ্ট হতে পারেন।

৩) প্রধান দরজা থেকে যেন আলমারি না দেখা যায় – যে স্থানে অর্থ রাখছেন, সেই স্থান যেন প্রধান দরজা দিয়ে কেউ ঢুকে না দেখতে পায়, এটি একটি লুকানো জায়গায় রাখবেন।

৪) ঠাকুর ঘরে টাকা রাখতে নেই – বাস্তু নিয়ম অনুযায়ী, ঠাকুর ঘরে একেবারেই টাকা রাখতে নেই, তাহলে কিন্তু হতে পারে মহা বিপদ।

৫) উত্তর অথবা পূর্ব দিকে টাকা রাখুন – উত্তর অথবা পূর্ব দিকে টাকা রাখতে পারেন, এতে কিন্তু আপনার জীবনের সুখ সমৃদ্ধি ও অধিকাংশ বেড়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles