whatsapp channel

Katrina Kaif: স্নানপোশাক খুলে যাওয়ার পরেও সাহসী শট দিয়েছিলেন ক্যাটরিনা!

অবশেষে আগামী নভেম্বর মাসে দীপাবলীর সময় মুক্তি পেতে চলেছে সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’। করোনাকাল থেকে চলেছে এই ফিল্মের শুটিং। করোনা অতিমারীর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অবশেষে আগামী নভেম্বর মাসে দীপাবলীর সময় মুক্তি পেতে চলেছে সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’। করোনাকাল থেকে চলেছে এই ফিল্মের শুটিং। করোনা অতিমারীর কারণে বায়ো বাবলে থেকে শুটিং করেছিলেন সলমান যা ছিল যথেষ্ট ব্যয়বহুল। বহু বাধা পেরিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে ‘টাইগার থ্রি’। সলমান-ক্যাটরিনা জুটির এই ফিল্মের দিকে তাকিয়ে গোটা দেশ। বলিউডের ফিল্ম সমালোচনকরাও রয়েছেন অপেক্ষায়। শোনা যাচ্ছে, ‘টাইগার থ্রি’-তে বিশেষ চরিত্রে দেখা মিলতে পারে শাহরুখ খান (Shahrukh Khan)-এর।

Advertisements

অ্যাকশনে পরিপূর্ণ ফিল্ম ‘টাইগার থ্রি’-তে সলমানের সাথে ক্যাটরিনাকেও যথারীতি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি ‘টাইগার থ্রি’-র অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফির জন্য আনা হয়েছিল হলিউডের অভিজ্ঞ অ্যাকশন ডিরেক্টরদের। এঁদের মধ্যে অন্যতম হলেন হলিউডের স্টান্ট উওম্যান এবং অভিনেত্রী মিশেল লি (Michael Lee)। ‘ভেনম’, ‘ব্ল্যাক উইডো’-র সুবাদে তিনি যথেষ্ট জনপ্রিয়। কিন্তু এবার ‘টাইগার থ্রি’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন মিশেল। ক্যাটরিনার সাথে ফাইট দৃশ্যে অভিনয় করছেন মিশেল। তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

Advertisements

মিশেল উচ্ছ্বসিত বলিউডে কাজ করে। সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মুম্বইয়ে এসে মিশেল ওই দৃশ্য শুট করেছিলেন যা তাঁর কাছে অনন্য অভিজ্ঞতা। ‘টাইগার থ্রি’-র সেটের প্রশংসা করেছেন মিশেল। এই ঘটনা থেকেই বোঝা যায়, ভারতবাসীর কাছে তাদের নিজস্ব ইন্ডাস্ট্রির তুলনায় হলিউড অধিক পছন্দের।

Advertisements

প্রবাদেই রয়েছে , ‘গেঁয়ো যোগী ভিখ পায় না’। মিশেল ও ক্যাটরিনার ফাইটিং দৃশ্যে অভিনয়ের কারণে ক্যাটরিনার পরনের সুইমসুট (স্নানপোশাক) খুলে যাওয়ার যোগাড় হয়েছিল। তবুও সাহসের সঙ্গে শট কমপ্লিট করেছেন তিনি। আগামী 12 ই নভেম্বর মুক্তি পেয়েছে ‘টাইগার থ্রি’।

Advertisements

whatsapp logo
Advertisements