whatsapp channel

Mimi Chakraborty: ক্রিসমাসেই পরিবারে নতুন সদস্য, আরো এক সন্তানকে ঘরে আনলেন মিমি

নিজের সন্তানের থেকে কম কিছু হয় না পালিত পোষ্যরা। আর একথা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) থেকে বেশি আর কে ভালো বুঝবে? বহুদিন ধরে তাঁর বাড়িতে রয়েছে চারপেয়ে সদস্য।…

Nirajana Nag

Nirajana Nag

নিজের সন্তানের থেকে কম কিছু হয় না পালিত পোষ্যরা। আর একথা টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) থেকে বেশি আর কে ভালো বুঝবে? বহুদিন ধরে তাঁর বাড়িতে রয়েছে চারপেয়ে সদস্য। দু দুটি পোষ্য রয়েছে মিমির। সারমেয়দের খুবই ভালোবাসেন তিনি। নিজের সন্তানের মতো স্নেহ করেন তাদের। দেখভাল করেন, আদর করেন। নিজেকে ‘ডগ মাদার’ বলতেই পছন্দ করেন অভিনেত্রী।

একটি ল্যাব্রাডর এবং একটি হাস্কি ব্রিডের সারমেয় রয়েছে মিমির। এদের নিয়েই তাঁর সংসার। একজনের নাম চিকু, আরেকজনের নাম ম্যাক্স। শুটিং ছাড়া এই দুই পোষ্যকে নিয়েই সময় কেটে যায় তাঁর। মিমির বাড়িতে বেশ রাজার হালেই থাকে চিকু আর ম্যাক্স। অভিনেত্রীও আদরে ভালোবাসায় ভরিয়ে দেন নিজের দুই চারপেয়ে সন্তানকে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি, ভিডিও তো শেয়ার করেনই, পাশাপাশি দুই পোষ্যের জন্য আলাদা একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও খুলে দিয়েছেন তিনি।

Mimi Chakraborty: ক্রিসমাসেই পরিবারে নতুন সদস্য, আরো এক সন্তানকে ঘরে আনলেন মিমি

এবার আরো এক সন্তান বাড়ল তাঁর। এবার এক দেশি সারমেয় ছানাকে দত্তক নিলেন মিমি। তার নাম দিয়েছেন জাদু। বর্তমানে দেশি সারমেয়দের দত্তক দিতে দেখা যাচ্ছে অনেক তারকাকেই। মিমির আগে সব বিদেশি ব্রিডের পোষ্য থাকলেও এবারে তিনিও দেশি ব্রিডই বেছে নিলেন। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মিমি লিখেছেন, ‘ক্রিসমাস ইভে আমাদের পরিবারের নতুন সদস্য জাদুর সঙ্গে আলাপ করুন’।

এর আগে নেট মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন মিমি। সেখানে দেখা যায়, ব্যালকনিতে বসে চিকুর সঙ্গে মজার খেলায় মেতেছেন অভিনেত্রী। মিমির গায়ের উপরে উঠে তাঁকে আদরে আদরে অস্থির করে তুলেছে চিকু। অভিনেত্রীর মুখেও উপচে পড়ছে হাসি। ম্যাক্সকেও আদর করে নিজের হাতে ব্রাশ করে দিতে দেখা গিয়েছিল তাঁকে। ক্যাপশনে মিমি লিখেছিলেন, ‘ডগ মম এর জীবন কাটাচ্ছি’।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই