Hoop PlusTollywood

Mimi Chakraborty: সাংসদ হয়েও মিমির এই কান্ড অবাক করলো সকলকে!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁর কাজের সাথেও অঙ্গাঙ্গী ভাবে জড়িত সোশ্যাল মিডিয়া। অভিনেত্রী হওয়ার পাশাপাশি মিমি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। মিমি জানিয়েছেন, তিনিই পশ্চিমবঙ্গে সর্বাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথে যুক্ত। এছাড়াও তিনি একজন সফল ইউটিউব ভ্লগার। কিন্তু ব্র্যান্ড এনডোর্সমেন্টের কারণেই সম্প্রতি মিমিকে পড়তে হল সমালোচনার মুখে।

মিমি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সাংসদ। বৃহস্পতিবার সকালে একটি স্পোর্টস লাইন ব্র্যান্ডের এনডোর্সমেন্ট করেন তিনি। সাদা রঙের টেনিস স্কার্ট ও টপ পরে এবং হাতে একটি টেনিস বল নিয়ে মিমিকে দেখা যাচ্ছে ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য করা ফটোশুটে। কিন্তু নেটিজেনদের একাংশের দাবি এই স্পোর্টস লাইন ব্র্যান্ডের অ্যাপ থেকে বেটিং-এর প্রোমোশন হয়। বেটিং নিঃসন্দেহে জুয়ার সমার্থক। এই ঘটনায় আপত্তি তুলেছিলেন নেটিজেনরা। তাঁদের অভিযোগ, সাংসদ হয়ে এই ধরনের প্রচারে লজ্জা পাওয়া উচিত মিমির। জুয়ার প্রচার করছেন অভিনেত্রী-সাংসদ বলে অভিযোগ অনেকের।

এর আগেও মিমি এই স্পোর্টস লাইনের জন্য এনডোর্সমেন্ট করেছেন। অপরদিকে মুক্তি পেয়েছে মিমির বলিউড ডেবিউ ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র অফিশিয়াল পোস্টার। উইন্ডোজ প্রযোজিত এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। ‘পোস্ত’-য় দেখা গিয়েছিল মিমিকে। হিন্দি রিমেকেও একই চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। এই ফিল্মটি পরিচালনা করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray)।

আগামী দিনে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ দেখা যাবে মিমিকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।