whatsapp channel

Mir-Swastika: স্বামী-স্ত্রী হয়ে গেলেন মীর-স্বস্তিকা, বলবেন ‘বিজয়ার পরে’ ঘরে ফেরার কথা

কয়েকদিন আগে মীর (Mir Afsar Ali)-কে দেখা গিয়েছিল বাঙালি বরের বেশে। এরপর স্বস্তিকা (Swastika Mukherjee)-র জন্মদিনে তাঁকে দেখা গিয়েছিল বার্থডে কেক কেটে স্বস্তিকার সঙ্গে সেলিব্রেশন করতে। এবার তাঁদের দেখা মিলল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগে মীর (Mir Afsar Ali)-কে দেখা গিয়েছিল বাঙালি বরের বেশে। এরপর স্বস্তিকা (Swastika Mukherjee)-র জন্মদিনে তাঁকে দেখা গিয়েছিল বার্থডে কেক কেটে স্বস্তিকার সঙ্গে সেলিব্রেশন করতে। এবার তাঁদের দেখা মিলল বারুইপুর রাজবাড়িতে।

Advertisements

সেখানে এই মুহূর্তে শুটিং চলছে অভিজিৎ শ্রী দাস (Abhijit Sree Das)-এর ডেবিউ ফিল্ম বিজয়ার পরে’-র। গোটা বারুইপুর রাজবাড়ি জুড়ে তৈরি হয়েছে পুজোর শুটিংয়ের সেট। সাবেকি বাঙালি ঘরের লাল টুকটুকে সিঁড়ির ক্ষয় ভরেছে সাদা রঙের আলপনা। সিঁড়ি দিয়ে উপরে উঠে বড় ঘরে চলছে শুটিং। মীরের পরনে সাদা কুর্তা ও বাদামি ট্রাউজার এবং স্বস্তিকার পরনে সাদা রঙের কুর্তি ও পালাজো। এতদিন মীরকে তাঁর ধর্ম নিয়ে কটাক্ষ করা হত। এবার সেই কটাক্ষকে চিত্রনাট্যের রূপ দিয়েছেন অভিজিৎ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Advertisements

‘বিজয়ার পরে’ ফিল্মে অলকানন্দা ও আনন্দ সারা বছর প্রতীক্ষায় থাকেন বিজয়ার দিনের। যখন বিজয়াদশমীতে দুর্গাপুজোর শেষ লগ্ন, সেই সময় তাঁদের কন্যা মৃন্ময়ী ফেরেন মিজানুরের সঙ্গে। পরিবার জোড়া লাগে আবার। অলকানন্দার চরিত্রে অভিনয় করছেন মমতা শঙ্কর (Mamata Shankar)। তাঁর পরনে লাল পাড় শাড়ি। আনন্দের চরিত্রে মানানসই দীপঙ্কর দে (Dipankar Dey)। তাঁর পরনে সাদা পাঞ্জাবি ও ঢোলা পাজামা। ‘বিজয়ার পরে’ দুই ভিন্নধর্মী মানুষের ঘরে ফেরার গল্প, হঠাৎই একা হয়ে যাওয়া প্রান্তিক মানুষের গল্প। মিজানুরের চরিত্রে অভিনয় করছেন মীর ও মৃন্ময়ীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা।

Advertisements

অভিজিৎ এর আগে বিজ্ঞাপনের দুনিয়ায় কাজ করেছেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-এর মতো তারকাদের সঙ্গে। টলিউডে তাঁর প্রথম ফিল্ম তারকাখচিত। বারুইপুর রাজবাড়ি ছাড়াও ফিল্মের কিছু অংশের শুটিং হবে পুরীতে ও কলকাতার গঙ্গার ঘাটে। সব ঠিকঠাক থাকলে 2022 সালের এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে ‘বিজয়ার পরে’।

whatsapp logo
Advertisements
Avatar