Bengali SerialHoop Plus

Mishmee Das: প্রেমের টানে ছেড়েছিলেন অভিনয়, সেই প্রেমিকের সঙ্গেই বিচ্ছেদ ঘটলো মিশমির!

চলছে প্রেমের সপ্তাহ। ভালোবাসার জোয়ারে ভাসছেন সাধারণ প্রেমিক প্রেমিকা থেকে বিনোদন জগতের তারকা-জুটিরা। আকাশে বাতাসে যেন ম-ম করছে প্রেমের মিষ্টি গন্ধ। আর এর মাঝেই এক বিচ্ছেদের খবর। মধুমাস ফেব্রুয়ারিতেই প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ঘটল অভিনেত্রী মিশমি দাসের (Mishmee Das)। শত চেষ্টা করেও অভিনেত্রী বাঁচাতে পারলেন না বাস্তব জীবনের সম্পর্ক। এককথায় বলতে গেলে টেলিভিশনের পর্দায় খলনায়িকার চরিত্রে যেভাবে অন্য চরিত্রের সম্পর্কে আগুন লাগিয়েছেন তিনি, এবার তার বাস্তব জীবনে ঘটল এমন ঘটনা।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী মিশমি দাস জানিয়েছেন যে তার প্রেমিক বিশাল ভনের সঙ্গে প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তারা দুজনেই। অভিনেত্রী জানিয়েছেন যে এই সম্পর্ক বাঁচানোর জন্য তিনি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছেন। এমনকি শোনা গেছে কয়েকদিন আগে এই সম্পর্কে জোড়াতাপ্পি দিতে কাজ থেকে ছুটি নিয়ে গোয়া গিয়েছিলেন তারা। তবে সেখানে গিয়ে সম্পর্কে বিশেষ কিছু উন্নতি ঘটেনি। বরং সৈকত নগরী যেন তাদের দূরত্ব বাড়িয়ে দিয়েছে। তাই গোয়া থেকে সোজা টলিপাড়ায় ফিরেই এই বিচ্ছেদের খবর নিজের মুখে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, প্রেমের সম্পর্ক নিয়ে কোনোদিনই তেমন রাখঢাক করেননি অভিনেত্রী। বরাবর ‘খুল্লামখুল্লা প্যার করেঙ্গে’ মুডে থাকতেই পছন্দ করতেন তিনি। এর আগেও কাজ থেকে ছুটি নিয়ে বাইরে গিয়েছেন কাছের মানুষটিকে নিয়ে। কিন্তু প্রেমের মাসেই বিচ্ছেদের কালো মেঘে ঢেকে গেল তার জীবন। ভক্তরা এই খবর শুনে কিছুটা মর্মাহত হলেও এই বিষয়ে বেশি ভাবতে চাননা অভিনেত্রী। বিচ্ছেদের কারণ স্পষ্টভাবে না জানলেও অভিনেত্রী জানিয়েছেন যে আপাতত তিনি কাজে মন দিতে চান এবং চুটিয়ে কাজ করতে চান।

উল্লেখ্য, ২০১৪ সালে প্রথমবার টিভি পর্দায় দেখা গিয়েছিল মিশমি দাসকে। ‘রাজযোটক’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় হাতেখড়ি হয় তার। এরপর নানা চরিত্রে তাকে দেখা গেছে নানা ধারাবাহিকে। সম্প্রতি খলনায়িকার চরিত্রে তিনি নিজেকে সাবলীল করে তুলেছেন। বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে। এখানেও খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles