Bengali SerialHoop Plus

Mithai: অবশেষে জল্পনাই সত্যি, মা হতে চলেছে মিঠাই

এখুনি শেষ হচ্ছে না মিঠাই (Mithai), গল্পে আসছে নাটকীয় মোড়! যদিও, মানুষের মুখে গুঞ্জন খুব তাড়াতাড়ি শেষ হবে ধারাবাহিক মিঠাই। এদিকে, মিঠাই এর স্লট পরিবর্তন হতে চলেছে আগামী নভেম্বর থেকে। যেখানে রাত ৮টায় সম্প্রচারিত হয় মিঠাই, সেই ধারাবাহিক ১৪ই নভেম্বর থেকে সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টায়।

শেষ হবে ‘পিলু’, আসবে ‘নিম ফুলের মধু’, স্লট পরিবর্তন হবে ‘মিঠাই’ এর। এক সংবাদমাধ্যমে মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) জানান, “যেটা শুরু হয়েছে সেটা একদিন না একদিন শেষ হবে। কোন কিছুই তো দিনের পর দিন চলতে পারে না। কিছুই চিরস্থায়ী হয় না। আমি ‘মিঠাই’ হয়ে এটুকু বলতে পারি যে এই মুহূর্তে সিরিয়াল বন্ধ হচ্ছে না।”

এখানেই শেষ নয়, অভিনেত্রী এও বলেন, “একটা সময়ে সব ধারাবাহিকের টিআরপি কমে, এটাই তো স্বাভাবিক। কত নতুন নতুন গল্প আসছে। সবকিছুকেই তো গ্রহণ করতে হবে দর্শকদের। একটা না সরলে, নতুন কীভাবে জায়গা পাবে?”

এর মধ্যে গল্পের নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে দেখানো হচ্ছে যে মিঠাই প্রেগন্যান্ট। গোটা মোদক পরিবার সাধের (Mithai baby shower celebration)আয়োজন করেছে। মিঠাই লাল শাড়ি গয়নায় সেজে উঠেছে। খেতে বসবে সে। এরই মধ্যে মিঠাই তার উচ্ছে বাবুকে ডেকে নেয়। সাধ দুজনে একসঙ্গে খাবে। দেখুন , গল্পের নতুন প্রোমো।

whatsapp logo