whatsapp channel
BollywoodHoop Plus

সাহসী পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, পুরস্কার মঞ্চের’দেশি গার্ল’ এর সঙ্গী স্বামী নিক

উন্মুক্ত ক্লিভেজ, উন্নত স্তন, মসৃণ শরীর, ইউনিক জ্যাকেটে হাজির দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।এদিন স্পেনের জনপ্রিয় ফ্যাশন লেবেল Pertegaz-এর ফল/ উইন্টার রানওয়ে কালেকশনের পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। তার পুরো জ্যাকেটে ছিল সুতোর কাজ। আর ওপেন ক্লিভেজের মধ্যে দিয়ে ঠিকরে বেড়িয়ে আসছিল হীরের পেন্ডেন্ট। প্রিয়াঙ্কার আঙ্গুলে ছিল একাধিক বুলগারি আংটি এবং ক্রিস্টিয়ান লোউবুটিনের কালোরঙের জুতো। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক ও হালকা মেক আপ।

এদিন, প্রিয়াঙ্কার পাশে নিক জোনাস নিজেও ছিলেন চরম হ্যান্ডসাম। প্রিয়াঙ্কার সঙ্গে পাল্লা দিয়ে নিক সজ্জিত হন ব্ল্যাক অ্যান্ড হোয়াইট কম্বিনেশনে শ্যুট বুটে এবং অবশ্যই কালো মাস্ক ছিল। এমন সাজে কোথায় যাচ্ছেন এই জুটি?

সম্প্রতি, বাফটার রেক কার্পেটে হাঁটলেন জোনাস দম্পতি। এই আসরে উপস্থাপকের ভূমিকায় পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। সবরকম সতর্কতা মেনে অনুষ্ঠিত হল ৭৪তম বিট্রিশ অ্যাকাডেমি পুরস্কার অর্থাৎ বাফটা। এদিন প্রিয়াঙ্কার লুক চোখে পড়ার মত। তার যৌন আবেদনময়ী শরীর সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে ইতিমধ্যে।

রবিবার রয়্যাল অ্যালবার্ট হলে অনুষ্ঠিত হয় ৭৪তম বিট্রিশ অ্যাকাডেমি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। রেড কার্পেটে এর আগেও বহুবার সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন প্রিয়াঙ্কা, এবারেও আরো নতুনভাবে নিজেকে মেলে ধরলেন পিগি চপস। এছাড়াও এদিন নিক তার সেক্সি বৌএর গালে সোহাগের চুম্বন দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। রেড কার্পেটের অন্যান্য সুপার হট জুটির মধ্যে নিক প্রিয়াঙ্কা ছিলেন এক কথায় অসাধারণ।

whatsapp logo