whatsapp channel

Mithun Chakraborty: লুঠের মাল রক্ষা করতেন পার্থ-অর্পিতা: মিঠুন চক্রবর্তী

গত শুক্রবার রাত থেকেই তোলপাড় পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি। জনৈকা অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে উনত্রিশ কোটি টাকার বেশি ক্যাশ, প্রচুর সোনা ও বৈদেশিক মুদ্রা। শনিবার সকালে…

Avatar

গত শুক্রবার রাত থেকেই তোলপাড় পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি। জনৈকা অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে উনত্রিশ কোটি টাকার বেশি ক্যাশ, প্রচুর সোনা ও বৈদেশিক মুদ্রা। শনিবার সকালে গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিল্পমন্ত্রী ও তারও আগের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। অর্পিতার সাথে তাঁর অবৈধ সম্পর্ক সামনে এসেছে। এর মধ্যেই মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)-কে গ্রেফতার করার দাবি উঠেছে। থাকতে না পেরে এবার মুখ খুললেন মিঠুনও।

বুধবার বিজেপির বিধায়কদের সাথে বৈঠকের পর মিঠুন বিস্ফোরক হয়ে বলেছিলেন, আটত্রিশ জন তৃণমূল বিধায়ক বিজেপির সাথে যোগাযোগ করেছেন। তার মধ্যে একুশ জন বিধায়ক সরাসরি মিঠুনের সাথে কথা বলেছেন। মিঠুনের মতে, দূর্নীতির প্রমাণ না থাকলে পার্থ নিশ্চিন্তে ঘুমিয়ে থাকতে পারেন। কিন্তু প্রমাণ থাকলে কেউ বাঁচাতে পারবে না। এরপর তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh), মিঠুনকে গ্রেফতারির দাবি জানিয়ে বলেন, অ্যালকেমিস্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও সারদার সুবিধাভোগী মিঠুন রাজ্য সরকারের তদন্তের সময় টাকা ফেরত দেননি। ইডি কলার ধরলে তখন টাকা ফেরত দেওয়ার রাস্তা নিয়েছেন। মিঠুনকে সকলের আগে গ্রেফতার করা উচিত।

বুধবার যখন পার্থকে নিয়ে কুণাল-মিঠুন তরজা চলছে, সেই সময় ইডির অফিসাররা রথতলার ক্লাবটাউনে অর্পিতার আরও একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ অর্থের পাশাপাশি উদ্ধার করেছেন প্রায় পাঁচ কোটি টাকার গয়না। ডায়মন্ড সিটি ও ক্লাব টাউনের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া মোট অর্থের পরিমাণ প্রায় পঞ্চাশ কোটি।

এই ঘটনার পর বৃহস্পতিবার মিঠুন বলেন, তাঁর মনে হচ্ছে না এত টাকা অর্পিতা ও পার্থর হতে পারে। তাঁর মতে, অর্পিতা ও পার্থ অন্যদের লুঠের টাকাও রক্ষা করতেন। পার্থ ও অর্পিতার উচিত সত্যি কথা বলে নিজেদের কষ্ট কমিয়ে নেওয়া। অন্যের কষ্ট বয়ে বেড়ানো উচিত নয়। এর সাথেই মিঠুন জুড়েছেন বিখ্যাত হিন্দি প্রবাদ “হাম তো ডুবে হ্যায়, তুঝে ভি সাথ লেকে ডুবেঙ্গে”।

 

View this post on Instagram

 

A post shared by Satyaagrah (@satyaagrahindia)

whatsapp logo