Hoop PlusTollywood

Debalina Dey: ‘গুড বাই’ লিখে আত্মহত্যার চেষ্টা কলকাতার উঠতি মডেলের

বিনোদন জগতে ক্রমশ বাড়ছে আত্মহত্যার ঘটনা। চলতি বছরের মে মাসে আত্মহত্যা করেছেন ‘আমি সিরাজের বেগম’ খ্যাত নায়িকা পল্লবী দে (Pallavi Dey)। তার কিছুদিনের মধ্যেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন মডেল-অভিনেত্রী বিদিশা (Bidisha)। বিদিশার মৃত্যুর কিছুদিনের মধ্যেই আত্মহত্যা করেছেন তাঁর এক বান্ধবী ও মডেল মঞ্জুষা (Manjusha)। সবকটি ক্ষেত্রেই আর্থিক সমস্যা ও প্রেমের ঘটনা জড়িত রয়েছে। এবার আত্মহত্যার চেষ্টা করলেন কলকাতার উঠতি মডেল দেবলীনা দে (Debalina Dey)।

এদিন ফেসবুকে পরিবারের বিরুদ্ধে পোস্ট করে রাতে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খান তিনি। ভোরে দেবলীনাকে উদ্ধার করে মুকুন্দপুরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতি যথেষ্ট সঙ্কটজনক। দেবলীনার পরিবারের তরফে জানা গিয়েছে 24 তারিখ নরেন্দ্রপুরের একটি বাগানবাড়িতে আগমনী মিউজিক ভিডিওর শুটিং চলছিল। সেখানে সকালে গিয়েছিলেন দেবলীনা। কিন্তু দুপুরের পর কাউকে কিছু না জানিয়ে অন্য কোথাও চলে গিয়েছিলেন তিনি। এমনকি বন্ধ করে দিয়েছিলেন নিজের মোবাইল। এরপরেই ফেসবুকে পরিবারের বিরুদ্ধে একটি পোস্ট করে রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

আদতে কালনার বাসিন্দা দেবলীনা গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। সিরিয়ালে ছোট চরিত্রে অভিনয় করলেও তাঁর উপার্জন যথেষ্ট কম ছিল। পরিবারের সদস্যরা জানিয়েছেন, তা নিয়ে প্রায়ই দেবলীনার সাথে তাঁদের মনোমালিন্য চলত। মাসিক দশ হাজার টাকা বাড়ি ভাড়া, রান্নার লোকের বেতন থেকে বাজার করে দেওয়ার টাকাও দিতে হত পরিবারকে। বাইশে জুন দেবলীনার আঠাশতম জন্মদিনে কালনার বাড়িতে পার্টি করার পর দেবলীনা একটি বুটিক খোলার জন্য পরিবারের কাছে লক্ষাধিক টাকা চাইলে তাঁরা তা দিতে রাজি হননি। প্রতিবাদ করেন দেবলীনার ভাইও। এরপর ভাইয়ের সাথে বচসা শুরু হয় দেবলীনার যা গড়ায় হাতাহাতি অবধি।

সেদিন রাতে সোশ্যাল মিডিয়ায় ভাইকে ব্লক করে দেন দেবলীনা। পরদিন বিকালে একটি গাড়ি ভাড়া করে দেবলীনাকে কলকাতায় পাঠানো হয়। দেবলীনা মুডি ও অত্যন্ত শর্ট টেম্পার মেয়ে। ফলে তাঁর মা তাঁর সাথে আসতে চেয়েছিলেন। কিন্তু দেবলীনাই মাকে বারণ করে দেন। এরপরেই 24 শে জুন। আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা।

whatsapp logo