Bengali SerialHoop Plus

কি কারনে বিয়ের পরেই শঙ্খর থেকে দূরে চলে যেতে চাইছে মোহর, দেখুন সেই ভিডিও

রাত ৮ টা মানেই বোকাবাক্সের সামনে স্টারজলসার ‘মোহর’ ধারাবাহিক। বাঙালীর একটা মা কাকিমা বা কলেজ পড়ুয়া নেই যারা মোহর ধারাবাহিক দেখেনা। সপ্তাহের টিআরপির শীর্ষে আছে প্রতীক এবং সোনামনির অভিনীত ‘মোহর’ ধারাবাহিক। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। জি বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমনি’ কেও পিছনে ফেলে এগিয়ে গেছে মোহর। এই সিরিয়ালের প্রধান বিষয় শঙ্খ আর মোহরের নরম গরম প্রেম কাহিনী।

মোহর এবং শঙ্খ স্যারের কিছুদিন আগেই বিয়ে হয়েছে। বৌভাতের দিন বউকে নিয়ে আংটি কিনতে যাচ্ছিলেন শঙ্খ স্যার তা দেখে স্যারের প্রাক্তন প্রেমিকা শ্রেষ্ঠা হিংসায় জ্বলে গিয়ে পুলিশের কাছে শঙ্খ স্যারের নামে প্রতারণার অভিযোগ করে। সেই ঝামেলা মেটার পর মোহর কলেজে গিয়ে শ্রেষ্ঠার সঙ্গে কথা বলতে গেলে গন্ডগোল বাঁধে।মোহর স্পষ্ট বলে দেয় যে এখন শঙ্খ স্যার তার বিবাহিত স্বামী। তাই তার কোন ক্ষতি মোহর সহ্য করবে না। অন্যদিকে প্রফেসর শ্রেষ্ঠা সেই কথা শুনে তেলেবেগুনে জ্বলে গিয়ে মোহরের দুই গালে থাপ্পড় মারেন। যা দেখে রীতিমতো ক্ষিপ্ত হয়ে গিয়েছেন দর্শকরা।

তারই মধ্যে সকলের প্রিয় শঙ্খ স্যার স্ত্রী মোহরের কাছে শ্রেষ্ঠাকে ক্ষমা না চাইলে করাবেননা ক্লাস। কলেজে ধর্মঘটে নেমেছে স্যার আর তাতেই শ্রেষ্ঠা ম্যাডাম নাজেহাল হয়ে ক্ষমা চাইলেন মোহরের কাছে। এরপর সিরিয়ালের চিত্রনাট্য কি লিখছেন পরিচালক। সম্প্রতি একটি প্রোমোতে দেখানো হচ্ছে মোহর স্বামীকে শঙ্খকে ছেড়ে দিদির বাড়িতে লুকিয়ে আছে। অন্যদিকে শঙ্খ মোহরকে খুঁজছেন দিদির বাড়িতে। তাহলে কি পরবর্তী এপিসোডে মোহর আর শঙ্খের বিয়ের কিছুদিন বিচ্ছেদ হয়ে যাবে? নাকি আবার মোহর আর শঙ্খের মিল হবে? তাহলে পর্দায় ঠিক ৮টাতে দেখতে হবে মোহর। এই বিচ্ছেদ কি শুধুই ধারাবাহিকের মোড় ঘোরানোর জন্য নাকি টিআরপির শীর্ষে থাকার জন্য প্রশ্ন দর্শকমহলে।

Related Articles