Hoop Life

Lifestyle: শরীরের এই বিশেষ অংশে তিল থাকা শুভ নাকি অশুভ!

তিল বা আঁচিল শরীরে যেমন সৌন্দর্য সৃষ্টি করে, তবে কিছু কিছু জায়গায় তিল থাকলে দেখতে, খুবই অদ্ভুত লাগে। কিন্তু আপনি কি জানেন? আপনার শরীরের এই পাঁচ জায়গায় যদি তিল থাকে, তাহলে বাস্তুবিদরা বলছেন, তাহলে আপনি অত্যন্ত ভাগ্যবান। তবে অনেকেই বিষয়গুলো জানেন না, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন শরীরের কোন জায়গায় তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার।

১) মাথায় তিল- যাদের মাথার ডান দিকে তিল থাকে তারা রাজনীতিবিদ হয়ে থাকেন, আর যদি লাল তিল হয়, তাহলে তো মন্ত্রী হওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকে, কিন্তু বাঁদিকে তিল থাকলে তাদের বিয়ে হয় না, তারা অনেক ক্ষেত্রে দেখা গেছে ভ্রমণ প্রিয় হয়ে থাকেন। মাথার পিছনে তিল থাকাও অনেক ভালো লক্ষণ। এরা স্ত্রীকে অনেকখানি ভালোবাসেন এবং এরা অর্থের দিক থেকেও অনেক সমৃদ্ধশালী হয়ে থাকেন, মাথার মাঝখানে তিল থাকলে এরাও অনেক ভালোবাসার মানুষ হয়ে থাকেন, যদি ডান দিকে তিল থাকে তাহলে এরা অনেক পন্ডিত মানুষ হয়ে থাকেন।

২) নীচের ঠোঁটে তিল-কোনও ব্যক্তির নিচে ঠোঁটে তিল থাকে, তাহলে তারা ভীষণ খেতে ভালোবাসেন, এরকম ব্যক্তিরা জীবনে অনেক দিক থেকে সফলতা লাভ করেন।

৩) বুকের ডান দিকে তিল – যে সমস্ত মানুষদের বুকের ডান দিকে তিল থাকে, তারা অত্যন্ত অর্থবান হয়ে থাকেন। এছাড়া এদের জীবন সঙ্গীও ভীষণ সুন্দর হন।

৪) সাধারণ জীবনযাপনের ইঙ্গিত দেয় শরীরের যে অংশের তিল- যে সমস্ত পুরুষ বা মহিলার গাল, নিচের ঠোট, হাটু, থুতনি এবং নিতম্ব এ তিল থাকে, এরা একেবারে সাধারণ জীবন যাপন করে থাকেন, এদের জীবনে কখনো এরা বেশি পরিমাণে ধনী বা বেশি পরিমাণে দরিদ্র হন না।

কনিষ্ঠায় তিল- সমুদ্রশাস্ত্র অনুযায়ী, যে ব্যক্তির কনিষ্ঠা আঙুলে তিল থাকে, তারা শ্রেষ্ঠ সন্তান হয়। এমন ব্যক্তির জীবনে সম্পদশালী হন। এরা সাংসারিক জীবনে সুখী হন ও আনন্দে থাকেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক