Hoop Life

Lifestyle: ঠাকুরঘরে যেভাবে মা লক্ষ্মীর মূর্তি রাখলে তৈরি হয় অর্থ যোগ, ভাগ্য বদলাতে সময় নেবে না

ঠাকুর ঘরকে আমরা নানাভাবে সাজিয়ে থাকি। আমাদের জীবনে যাতে কোনো রকম কোনো সমস্যা না হয় সেই জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা সত্যিই জানি না যে কোন দিকে ঠাকুরের মূর্তি রাখা আমাদের জন্য শুভ। তাই অবশ্যই নিয়ম মেনে চলুন আপনি যদি নিয়ম মেনে না চলেন তাহলে আপনার জীবনে কিন্তু দুঃসময় ঘনিয়ে আসতে পারে। তাই মূর্তি রাখার আগে অবশ্যই বিবেচনা করে রাখুন, যে ঠাকুর ঘরের কোন দিকে কোন মূর্তি রাখা আপনার জন্য শুভ।

ঠাকুর ঘরে মা লক্ষ্মীর মূর্তি অবশ্যই রাখুন। কিন্তু আপনি কি জানেন মা লক্ষ্মীর সঙ্গে গণেশের মূর্তি রাখতে হবে? গণেশের মূর্তি রাখার জন্য আপনাকে ঠাকুর ঘরের উত্তর দিক বিবেচিত করতে হবে। উত্তর দিকে গণেশের মূর্তি রাখা আপনার জন্য ভীষণ শুভ বার্তা বয়ে নিয়ে আসবে। অর্থনৈতিক সঙ্কট কেটে যাবে চিরদিনের জন্য। আর অবশ্যই গণেশের মূর্তি সঙ্গে রাখুন মা লক্ষ্মীর মূর্তি। তবে গণেশের কোন দিকে বা লক্ষ্মীর মূর্তি রাখবেন? সেটাও কিন্তু আপনাকে বিবেচনা করেই রাখতে হবে। নাহলে কিন্তু আপনার জীবনে অনর্থ ঘটে যাবে।

মা লক্ষ্মী ডানদিকে আপনাকে গণেশের মূর্তি রাখতে হবে। মা লক্ষ্মীর ডানদিকে যদি গণেশের মূর্তি রাখেন, তাহলে আপনার জীবন কিন্তু অনেক ভাবে সুন্দর ও অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন। তাই অবশ্যই নিয়ম মেনে মুর্তি কিনুন। নিয়ম মেনে মূর্তিকে ঠাকুর ঘরে প্রতিস্থাপন করুন। আর কেন সব সময় মা লক্ষ্মীর সঙ্গে গণেশ রাখা বাঞ্ছনীয় আপনি জানেন কি? অনেকেই জানেন না, অনেক সময় আমরা অনেক অসাধু উপায়ে টাকা রোজগার করে থাকেন, কিন্তু আপনি যদি আপনার গৃহে গণেশ আর একসঙ্গে রাখেন, তাহলে আপনি সৎ উপায়ে টাকা রোজগারের কথা ভাববেন। সেক্ষেত্রে আপনার জীবন ও অন্যরকম হয়ে যাবে।

whatsapp logo