BollywoodHoop PlusHoop Viral

খালি গলায় আশা ভোঁসলের গান গেয়ে তাক লাগাল মোনালি ঠাকুর, তুমুল ভাইরাল ভিডিও

মোনালি ঠাকুর শুধুমাত্র ভাল গায়িকাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । পাশাপাশি দূর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । সর্বগুণ সম্পন্না এই মেয়ে। নিজের কাজের পাশাপাশি নিয়মিত যোগা, জিম করেন মোনালি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের শরীরচর্চার নানান ভিডিও শেয়ার করে থাকেন। শরীরচর্চা আর নিজের ডায়েটে বেশ ফিট ও অভিনেত্রী। আর শরীরচর্চা আর গানের ফাঁকে স্বামীর সাথে চুটিয়ে মজাও করতে পারেন। কিছুদিন আগে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে জাম্পিং বেডে ডিগবাজি খেতে ব্যস্ত গায়িকা। আবার ডিগবাজি খেতে খেতে সুড়সুড়ি খাচ্ছেন।

দুর্গাপুজোর আগে পিতৃহারা হয়েছিলেন মোনালী। বিখ্যাত গায়ক শক্তি কাপুর দুই মেয়েদের ছেড়ে চলে গেলেন ৭৩ বছর বয়সে। ৫ অক্টোবার বাবার মৃত্যুর খবর পেয়ে জানতে পেরে স্বামীর সাথে সুইজারল্যান্ড থেকে ফিরে আসেন। এরপর নিয়মরীতি মেনেই মৃত্যুর তিনদিন পর সস্ত্রীক বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে ছিলেন। বাবার মৃত্যুতে দুই মেয়ে পুরোপুরি ভেঙে পড়েছিলেন।বাবার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। বাবাকে নিয়ে নানা পোস্ট করেছেন দুই মেয়ে। বাবার মৃত্যুতে পুরোপুরিভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এখন স্বামীর সাহায্যে অনেকটাই এই শোক থেকে বেরিয়ে এসেছেন।

আর পাঁচটা তারকাদের মতো বেশি অহংকার নেই এই গায়িকার। অন্যদের থেকে একটু বেশি আলাদা ও হটকে মোনালি ঠাকুর। শক্তি কাপুরের মেয়ে বলে কোনোদিন স্টারকিড হওয়ার সুযোগ নেননি অভিনেত্রী। কারোর অধীনে নয় নিজের মতে চলতে ভালোবাসেন অভিনেত্রী। যা ইচ্ছে তাই করেন। বর্তমানে অভিনেত্রী নিজের পরবার নিয়ে দুবাইতে আছেন। সেখানকার সমুদ্রসৈকত থেকে একের পর এক হট অবতারে ফটোশুট করলেন গায়িকা। কখনো কালো সুইম শ্যুট পড়ে নীল জলের ধারে পোজ দিচ্ছেন তো কখনো জলের মধ্যে শীর্ষাসন করছেন।

২০১৭ সালেই বিদেশী বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। একেবারে ছোট একটি ঘরোয়া অনুষ্ঠানে, পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতে মাইকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ের পর সুইজ্যারল্যান্ডে নিজেদের সুখের সংসার বেঁধেছেন গায়িকা। সংসারের পাশাপাশি মন দিয়ে গান ও করছেন। এবার মোনালি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে খালি গলায় তাক লাগালেন গায়িকা। সাদা মাটা সাজে একটি ঘরের মধ্যে খালি গলাতে জনপ্রিয় হিন্দী গান “তুমসে মিলকে এয়েসা লাগা” গাইলেন। আর এই গানের ভিডিও বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। রীতিমতো ভাইরাল হয়েছে এই নতুন গানের ভিডিও।

Related Articles