whatsapp channel

ওয়ানপিস পোশাকে স্পষ্ট মোনালিসার ক্লিভেজ, বোল্ড অবতারে ফটোশুট করে চর্চায় ভোজপুরি অভিনেত্রী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন।…

Avatar

Sourish Das

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন।

ভোজপুরি ইন্ড্রাস্ট্রি এবং টলিউড ইন্ড্রাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন মোনালিসা। একদিকে তিনি যেমন ভোজপুরি মিউজিক ভিডিওতে ধামাকা করেছে একের পর এক হিট গান দিয়ে, ঠিক অন্যদিকে বাঙালি ঠাকুরপোদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঝুমা বৌদি হয়ে। এই মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। নিজের বোল্ড অবতার নিয়ে প্রায় ক্যামেরার সামনে ধরা দেন মোনালিসা।

সোশাল মিডিয়াতে ব্যাপক ফ্যান ফলোয়ার রয়েছে এই মোনালিসার। তিনি প্রায় ছবি বা ভিডিও পোস্ট করে নেটদুনিয়ার কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তা দাবানলের মত ছড়িয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। লাখ লাখ মানুষ এই পোস্ট দেখেন ও তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এই অভিনেত্রী লাইমলাইটে রয়েছেন তাঁর একটি নতুন ইনস্টাগ্রাম পোস্টের জন্য।

ভাইরাল হওয়া পোস্টে দেখা গিয়েছে যে মোনালিসা একটি সুইমিং পুলের ধারে বোল্ড কায়দায় ফটোশুট করেছেন। তাঁর পরনে একটি ওয়ান পিস ডেনিম আউটফিট। ডিপ নেককাট পোশাকে তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা গেছে। এই পোশাকে তাঁর শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট। এই পোস্টে ইতিমধ্যেই ২৭ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)