Hoop Viral

‘ব্যবসার পিণ্ডি চটকে দিয়েছে’, নন্দিনী দিদির উপরে তেলেবেগুনে জ্বলে উঠলেন কালীদি

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে নন্দিনী দিদি (Nandini Didi) বনাম কালী দিদি (Kalidi)। দুজনেই চালান ভাতের হোটেল। দুজনেই জনপ্রিয়তা পেয়েছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। আর এখন তাঁদের মধ্যে রেষারেষিও পৌঁছেছে চরমে। নন্দিনীর নতুন দোকান উদ্বোধন হতেই তাঁর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে কটাক্ষ শানালেন কালী দিদি। নন্দিনী নাকি তাঁর ব্যবসা তুলে দিতে চাইছেন, অভিযোগ কালীদির।

সম্প্রতি এক ফুড ব্লগারের সঙ্গে কথা বলতে বলতে নন্দিনীর প্রসঙ্গে কালীদি বলেন, পকেটে ফোন নিয়ে, হাতে ঘড়ি পরে কাজ করা যায় না। হাতে ঘড়ি পরে মাছ ধোবে কীভাবে? তিনি কারোর নিন্দা করতে চান না, কিন্তু এগুলো বাস্তব কথা। এখানেই না থেমে নন্দিনী এবং তাঁর বাবাকে একযোগে আক্রমণ করে তিনি বলেন, ‘যেমন বাবা তেমন মেয়ে। ব্যবসার পিণ্ডি চটকে দিয়েছে’।

কালীদির অভিযোগ, নন্দিনী নাকি তাঁকে হুমকি দিয়েছেন। তাঁর কাছে ৮০ টাকায় মাছ দেওয়া হয় যেগুলো নাকি মানুষ খায় না। এসব নিন্দার থেকে খারাপ আর কিছু হয় না বলে ক্ষোভ উগরে দেন কালীদি। এখন তাঁকে বলেছে, দুদিন পর অন্য কাউকে বলবে। শেষে নিজের জায়গাটা কোথায় দাঁড়াবে! কটাক্ষ কালীদির। তবে নেটিজেনদের একাংশ অবশ্য নন্দিনীর পাশে দাঁড়িয়ে কালীদিকেই তোপ দেগেছেন। কারোর সম্পর্কে ভালো কথা বলতে পারেন না তিনি, এমনই ট্রোলের মুখে পড়েছেন কালীদি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা লাইমলাইটে উঠে এসেছেন তাদের মধ্যে নন্দিনী দিদি অন্যতম। ডালহৌসির অফিস পাড়া চত্বরে এক চিলতে ভাতের হোটেল চালান তিনি। জিন্সের প্যান্ট, টিশার্ট আর গলায় ব্লুটুথ হেডফোন ঝোলানো ঝকঝকে নন্দিনীর দিকে হঠাৎ চোখ পড়ে এক ইউটিউবারের। তাঁর ভিডিও আপলোড হতে অচিরেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ‘স্মার্ট দিদি’ হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তবে ভাইরাল হয়ে শুধু যে দোকানেই লাভ বেড়েছে নন্দিনীর, তা কিন্তু নয়। বিনোদন জগতেরও অংশ হয়ে উঠেছেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেল আগেই খুলেছিলেন নন্দিনী। ইতিমধ্যেই ৪০ হাজার সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে তাঁর। চ্যানেলে ট্রাভেল ভ্লগ থেকে ফুড ভ্লগ উপলব্ধ রয়েছে সবই। পাশাপাশি অভিনয়েও ডেবিউ করে ফেলেছেন তিনি।

Related Articles