whatsapp channel

কালো শাড়িতে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

কলকাতায় জন্ম। এক বাঙালি পরিবারের মেয়ে ইনি। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর সেই স্বপ্ন নিজের অভিনয় দিয়ে পুষিয়ে নিয়েছেন। এখন সে রীতিমতো ভোজপুর সিনেমা থেকে শুরু করে বলিউড টেলিইন্ড্রাস্টিতে সবেতেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কলকাতায় জন্ম। এক বাঙালি পরিবারের মেয়ে ইনি। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর সেই স্বপ্ন নিজের অভিনয় দিয়ে পুষিয়ে নিয়েছেন। এখন সে রীতিমতো ভোজপুর সিনেমা থেকে শুরু করে বলিউড টেলিইন্ড্রাস্টিতে সবেতেই নিজের সাবলীল অভিনয়ের জন্য বেশ খ্যাত। ইনি আবার বাঙালী দেওয়দের খুব প্রিয়। আরে আমাদের সকলের প্রিয় ঝুমা বৌদি। ঝুমা বৌদি দেওরদের ঘুম উড়িয়ে দিতে বেশ সিদ্ধহস্তা। ঝুমা বৌদির আসল নাম অন্তরা বিশ্বাস। অভিনয়ের স্বার্থে নাম রেখেছেন মোনালিসা। বাংলা সিনেমায় প্রথম ‘স্নেহের প্রতিদান’ সিনেমায় অভিনয় করেন। তখন তিনি খুব একটা সফল হননি।

Advertisements

তারপর অন্তরা চলে যান মুম্বাইতে। মুম্বাইতে বেশ কিছু বছর স্ট্রাগল করার পর ভোজপুরি সিনেমায় নিজের অভিনয়ের আসর বসান। এখনো পর্যন্ত ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন মোনালিসা। এরপর ৩ বছর আগে ভাইজানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে সংসার করছেন অভিনেত্রী। নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন আর সেখান থেকে উষ্ণ প্রেমের নানান মুহূর্ত শেয়ার করেছেন নজর নায়িকা।

Advertisements

তবে কি জানেন মোনালিসা বাংলার প্রতিটি দেওয়রের খুব প্রিয় বৌদি। বৌদিকে একঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন দেওররা। হইচইয়ের ওয়েব সিরিজ “দুপুর ঠাকুরপো” এর ঝুমা বৌদি নিজের অভিনয়ে বাংলা ইন্ড্রাস্টি কাপিয়ে দিয়েছিলেন। ঝুমা বৌদি নিজের চোখের ইশারায় ঠাকুরপোরা ওঠ বস করাতে একেবারে পাক্কা খেলোয়াড়। কথায় কথায় জব্দ করতে ওস্তাদ মোনালিসা। নিজের ভুবনমোহিনী হাসির জন্য বেশ জনপ্রিয়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত নেটমহল।

Advertisements

শেষবার অভিনেত্রীকে স্টার প্লাসের নজর ধারাবাহিকে দেখা গিয়েছিল। করোনার পর সেরকম অভিনয়ে দেখা না গেলে প্রতিদিন একবার করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উপস্থিত থাকতেন। এবার আবার অভিনয় জগতে ফিরলেন অভিনেত্রী। এবার অভিনেত্রীকে রাত ৯টাতে কালারস এ নামাক ইশক কা ধারাবাহিকে দেখা যাবে। এখানে মোনালিসার চরিত্রের নাম ইরাবতী। ইরাবতী একজন নর্তকী। অবশ্য ইরাবতী কিন্তু খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। ইরাবতীর সাজ কেমন তাই নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার পেজ বেশ সরগরম। এবার ইরাবতীর সাজ নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের ইন্সটা হ্যান্ডেলে। দেখুন এক নজরে। মোনালিসা শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন নিজেকে কিভাবে রুপসী দেখাতে হয় তা ভালো করে জানেন। তাই এবার কালো রঙের নেটের একটি শাড়ি আর স্লিভলেস ও ব্যাকলেস ব্লাউজ হাতে ম্যাচিং করে কাচের চুড়ি, মাথায় সিদুঁর, হাতে আংটি আর কানে ঝোলা বড় কানের দুল, খোলা চুলে আর মাথায় টিপ পড়ে লাস্যময়ী আবেদনে ইরাবতীর সাজ দেখে নেটিজেনরা মুগ্ধ। ক্যপশানে লিখলেন,”আমি জানি..” এরকম অদ্ভুত ক্যপশান দেওয়ার কারণ কি তা অবশ্য জানা যায়নি। ইতিমধ্যে এই পোস্ট বেশ ভাইরাল

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media