BollywoodHoop Plus

Monalisa: দুধ সাদা শাড়ির ফাঁকে উত্তাল যৌবন দেখিয়ে ভক্তদের ঘায়েল করলেন মোনালিসা

ভোজপুরী ইন্ডাস্ট্রি থেকে টলিউড ইন্ডাস্ট্রি- দুই বিনোদন জগতে একটি অতি পরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই উষ্ণ অবতারে নিজেকে আবদ্ধ করে ধরা দেন অভিনেত্রী মোনালিসা। ওয়েস্টার্ন পোশাক থেকে বাঙালি ললনার মতো অভিজাত শাড়ি পরে প্রকাশ্যে আসেন এই ভোজপুরী অভিনেত্রী। সম্প্রতি বেশ কয়েকটি ‘হট’ ছবি পোস্ট করে উষ্ণতার জোয়ারে অনুরাগীদের ভাসিয়ে দিয়েছেন অভিনেত্রী মোনালিসা। এবার অভিনেত্রীকে বোল্ড লুকে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেসব ছবি। ছবিতে দেখা যাচ্ছে মোনালিসার পরনে রয়েছে দুধসাদা রংয়ের উপর কালো সার্কেল প্রিন্টেড ফিনফিনে শাড়ি এবং কালো রংয়ের সরু ফিতের ব্যাকলেস ডিপনেক ব্লাউজ। পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার উত্তাল যৌবনের রেখা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

দিনের আলোয় গ্রাম্য পরিবেশে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি পোজেই দেখা গেছে তার আবেদনশীল অভিব্যক্তি। ছবির সঙ্গে যুতসই ক্যাপশন লিখেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘পলকা বিন্দুসমূহ’। আর তাকে এই রূপে দেখেই তার রূপের আগুনে পুড়েছেন তার অনুরাগীরা। অনেকেই আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই মনের কথা লিখেছেন কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, বঙ্গতনয়া মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ছোট বয়স থেকে দারিদ্রতার বিরুদ্ধে লড়াই করেই সফলতার সিঁড়ি খুঁজে পেয়েছেন তিনি। সময়ের সঙ্গে অন্তরা থেকে হতে হয়েছে মোনালিসা। তবে সেই নিয়ে আক্ষেপ নেই অভিনেত্রীর। কারণ এই বয়সেও তিনি ‘হার্টথ্রব’ বাংলা ও ভোজপুরী দুই বিনোদন জগতেই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা