whatsapp channel

Monalisa: লজ্জা শরম ছাড়াই এইভাবে ক্যামেরাবন্দি হলেন মোনালিসা, দেখে ঘাম ঝরলো ভক্তদের

চল্লিশের গন্ডিতে দাঁড়িয়েও তার বাঁধভাঙা যৌবন মাতাল করে দেয় ভক্তদের। এখনো তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

চল্লিশের গন্ডিতে দাঁড়িয়েও তার বাঁধভাঙা যৌবন মাতাল করে দেয় ভক্তদের। এখনো তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের।

প্রায়ই নানা অবতারে সামাজিক মাধ্যমের দেওয়ালে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী মোনালিসা। শীত হোক বা গ্রীষ্ম কিংবা বর্ষা- মোনালিসাকে দেখে না ঘেমে উপায় নেই অনুরাগীদের। তিনিও নিরাশ করেন না তাদের। ভক্তদের মনমতো পোশাক গায়ে চাপিয়েই নিজেকে লেন্সবন্দি করেন বারংবার। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে ধরা দেন তিনি, আবার কখনো তাকে দেখা যায় বোল্ড পাশ্চাত্য পোশাকে, আবার বিকিনি লুকেও ধরা দেন এই ভোজপুরী অভিনেত্রী। আর এবার গ্রীষ্মের শুরুতেই ভক্তদের ‘হার্টবিট’ বাড়িয়ে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ চবো পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেছে এক আবেদনময়ী লুকে। এই ছবিতে তার পরণে রয়েছে লাল ও দুধসাদা রংয়ের চেক-প্রিন্টেড স্লিভলেস থাই-স্লিট পোশাকে। তবে এই পোশাক ডিপনেক হওয়ার কারণে পোশাকের ফাঁকে দেখা গেছে তার শরীরের গোপন ভাঁজ। পায়ে রয়েছে ম্যাচিং লাল স্লিপার। মুখে তেমন মেকআপ দেখা যায়নি, তবে ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিকের পাতলা আস্তরণ। খোলা চুলে আরো বেশি করে তার সৌন্দর্য প্রস্ফুটিত হচ্ছে। ঘরোয়া লুকে বাড়ির বাগানে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। বসন্তের রোদ গায়ে মেখে কখনো বসে, কখনো দাঁড়িয়ে, কখনো গাছকে জড়িয়ে বিভিন্ন আবেদনশীল পোজ দিয়েছেন তিনি।

এই পোস্টে নজর কেড়েছে ক্যাপশনও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভালোবাসা হও, হালকা হও’। আর এই দুই শব্দের মাঝে দিয়েছেন একটি ভালোবাসার ইমোজি। আর তার এই লুকেই ঘায়েল হলেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তাকে দিয়েছেন প্রেমের প্রস্তাব। অনেকেই আবার তাকে ভালোলাগার কারণ লিখে দিয়েছেন কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা