Hoop VideoHoop Viral

Monalisa: শ্রীদেবীর গানে মোনালিসার অশ্লীল নাচ, ট্রোলের ঝড় নেট দুনিয়ায়

মোনালিসা (Monalisa) বর্তমানে মুম্বই টেলিভিশনের খল চরিত্র হলেও একসময় তিনি ছিলেন নামী ভোজপুরি তারকা। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা বর্তমানে প্রায় তিন মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। হিন্দি ও ভোজপুরি ছাড়াও মোনালিসা বাংলায় হইচই-এ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও তিনি অভিনয় করেছেন একাধিক ওড়িয়া, তামিল, তেলেগু, কন্নড় ফিল্মে। সম্প্রতি মোনালিসার পুরানো একটি মিউজিক ভিডিও ইন্সটাগ্রামে নতুন করে ভাইরাল হয়েছে।

মিউজিক ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘খতিব রাজু’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে। সাত বছর আগে এই মিউজিক ভিডিওটি শেয়ার করা হয়েছিল। মিউজিক ভিডিওতে ব্যবহার করা হয়েছে বিখ্যাত হিন্দি ফিল্ম ‘মিস্টার ইন্ডিয়া’-র আইকনিক গান ‘কাটে নহী কাটতে ইয়ে দিন ইয়ে রাত’। গানটি রিমিক্স করা হয়েছে। এক দম্পতির মধুচন্দ্রিমা যাপনের কাহিনী তুলে ধরা হয়েছে এই মিউজিক ভিডিওয়। তবে মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয়কে ব্যবহার না করে টার্গেট করা হয়েছে যৌনতাকে। ফলে বদলে গিয়েছে গানের অর্থ। প্রকৃতপক্ষে, কয়েকটি দৃশ্য অত্যন্ত অশ্লীল যা দেখে এটিকে সফট পর্ণ মনে হতে পারে।

কিন্তু এই কারণেই মিউজিক ভিডিওটিতে ভিউ হয়েছে দশ মিলিয়নের উপর ও লাইক হয়েছে প্রায় আঠাশ হাজারের উপর। মিউজিক ভিডিওতে নেটিজেনদের একাংশ কমেন্ট করে বলেছেন, শ্রীদেবী (Sridevi) ও অনিল কাপুর (Anil Kapoor)-এর উপর এই গানটি একসময় পিকচারাইজড হয়েছিল। ফলে অন্তত কিছুটা হলেও এই গানটির রিমিক্স ভার্সনের দৃশ্যগ্রহণ সুন্দর হতে পারত। অনেকে মোনালিসার অভিনয়ের সমালোচনা করেছেন।

তবে এই মিউজিক ভিডিওটি তৈরির সময় মোনালিসা ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলেন। ফলে নিজের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। কিন্তু বর্তমানে হিন্দি সিরিয়ালে তাঁর অভিনীত খল চরিত্রগুলি যথেষ্ট প্রশংসিত হয়।

whatsapp logo