Hoop PlusTollywood

Monalisha: স্পোর্টস ব্রায়ের ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন! মিঠে রোদ গায়ে মেখে আবেদনময়ী ঝুমা বৌদি

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ (Dupur Thakurpo-2) সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

এবার হালকা শীতের আমেজে সোনালী রোদ গায়ে মেখে স্বল্প পোশাকে ধরা দিলেন ঝুমা বৌদি। বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়েই সূর্যের আলোর সঙ্গে নিজের শরীরের উত্তাপ মিশিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন অভিনেত্রী। আর প্রিয় ঝুমা বৌদির রূপ এবং উষ্ণতার জেল্লায় ঘায়েল অনুরাগীরা। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ভোজপুরী নায়িকা মোনালিসা। আর এই ছবিগুলিতে তার পরনে রয়েছে কালো রংয়ের স্পোর্টস ব্রা, সঙ্গে নেভি ব্লু রংয়ের শর্ট স্কার্ট, পায়ে কালো রংয়ের নাগরা জুতো। সকালের মিঠে রোদ গায়ে মেখে অভিনেত্রী ছবিগুলি তুলেছেন ব্যালকনিতে। কখনো তার আবেদনশীল ভঙ্গিমা ধরা পড়েছে ক্যামেরায়, কখনো আবার স্পষ্ট হয়েছে বক্ষবিভাজিকা। কখনো আবার স্পষ্টভাবে দেখা গেছে উন্মুক্ত উরু।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী মোনালিসা লিখেছেন, “আপনি আমার রূপের স্ফুলিঙ্গকে কখনোই নিভিয়ে দিতে পারবেন না”। আর প্রিয় ঝুমা বৌদির এই ছবিগুলি মুহূর্তের জন্য অনুরাগীদের কাছে একটু উষ্ণতার কারণ হয়ে দাঁড়িয়েছে। এটা স্পষ্ট হয়েছে ইন্সটা পোস্টের কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘তাপমাত্রা বেড়ে গেল’; কেউ লিখছেন, ‘ইনস্টাগ্রামে এমন পোস্ট দেখেই তো ছেলেদের অবস্থা খারাপ হয়ে যাবে’; কেউ আবার লিখেছেন, ‘আপনার ভেতরের স্ফুলিঙ্গ আপনাকে আরও উজ্জ্বল করে তোলে’। অনেকে আবার করেছেন অনেক তির্যক মন্তব্যও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

ভোজপুরি ছাড়াও, অভিনেত্রী মোনালিসা হিন্দি এবং বাংলা বিনোদন জগতেও তার ছাপ রেখেছেন। তিনি নজর-১ এবং নজর-২, দিব্য দৃষ্টি, নমক ইশক কা, আনকহিঁ দাস্তাঁ, এবং নাগিন সিরিয়ালেও তার অভিনয় প্রতিভা প্রদর্শন করেছেন। বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সংস্করণে তিনি ঝুমা বৌদি অবতারে দেখা দিয়েছিলেন।