whatsapp channel

Monami Ghosh: দুধ সাদা শীতপোশাকে আলতো উষ্ণতার ছোঁয়া, ডিসেম্বরের রোদ উপভোগ করলেন অভিনেত্রী মনামী

চলতি বছরটা মনামী ঘোষ (Monami Ghosh)-এর কাছে রোলার কোস্টার রাইডের মতো। একই সঙ্গে তিনি একজন সফল ভ্লগার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী। ছোট পর্দার মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মনামী। বাদ থাকেনি বড়…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরটা মনামী ঘোষ (Monami Ghosh)-এর কাছে রোলার কোস্টার রাইডের মতো। একই সঙ্গে তিনি একজন সফল ভ্লগার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী। ছোট পর্দার মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মনামী। বাদ থাকেনি বড় পর্দাও। চলতি বছর বোল্ড লুকে ওয়েব ডেবিউ হয়ে গিয়েছে। সূর্যের আলোর মতো উজ্জ্বল মনামী ধীরে ধীরে সব শৃঙ্গ জয় করছেন। এবার একটু বিশ্রাম নিয়ে ডিসেম্বর মাসের মিঠে-কড়া রোদ উপভোগ করতে দেখা গেল তাঁকে।

সম্প্রতি মনামী কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে ডিসেম্বর মাসের হালকা রোদ এসে পড়েছে তাঁর গায়ে। হাতে ধরা ধূমায়িত কফির কাপ। পরনে শীতকালীন সোয়েট স্প্যাগেটি স্লিভড ক্রপ টপ ও ট্র্যাক ‍প‍্যান্ট। পোশাকটি আইভরি রঙের। কপালের সামনে এসে পড়েছে একগুচ্ছ ফ্রিঞ্জ। চুলের বাকি অংশ পনিটেল করা। বরাবরের মতোই মুখে অনাবিল হাসি। কৃত্রিম ঘাসের গালিচায় বসে রয়েছেন তিনি। চারপাশে ছড়ানো-ছিটানো নানারঙের কুশন। কখনও নিজের চুল ঠিক করছেন মনামী। কখনও বা উপভোগ করছেন শীতের রোদ। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, ডিসেম্বরের সূর্য। অনুরাগীদের প্রশংসায় ইতিমধ্যেই উপচে উঠেছে মনামীর কমেন্ট বক্স।

চলতি বছরে দুইবার কাশ্মীর ভ্রমণ করেছেন মনামী। লাদাখ থেকে তাঁর বেশ কয়েকটি ছবি শেয়ার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। লাদাখের প‍্যানগং লেকের ধারে হলুদ রঙের স্কুটিতে চড়ে ঘুরে বেড়িয়েছেন মনামী। কখনও বা মাথার লাল হেলমেট ঠিক করতে করতে, কখনও বা স্কুটিতে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন তিনি। মনামীর নিজস্ব ট্র্যাভেল ভ্লগ রয়েছে যেখানে তাঁর ঘুরে বেড়ানোর স্থান ও সেই সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

চলতি বছরে মনামীকে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল। এই শোয়ে নজরকাড়া ছিল তাঁর পোশাকের স্টাইল। এছাড়াও মনামী ওয়েব ডেবিউ করেছেন হইচই-এর বিখ্যাত সিরিজ ‘মৌচাক’-এর মাধ্যমে। ঘরোয়া ইমেজ ভেঙে মনামী তৈরি করেছিলেন সিডাক্টিভ মৌ বৌদিকে। তবে ইতিমধ্যেই কোনো ইমেজের পরোয়া না করে আরিয়ান খান (Aryan Khan) কান্ডে কলকাতার বুকে বসে সুদূর মুম্বইয়ে শাহরুখ খান (Shahrukh Khan)-কে পাঠিয়েছেন তাঁর সমর্থন। তার জন্য নীতিবাগীশরা তাঁকে ট্রোল করেছেন। কিন্তু মনামী তাঁর অবস্থানে অনড় রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media