Hoop PlusTollywood

Monami Ghosh: শীতও কাছে ঘেঁষে না, শাড়ি-স্লিভলেস ব্লাউজে মনামীকে দেখে শরীর গরম ভক্তদের

পৌষ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ঠাণ্ডার কামড়ও ভালোই মালুম পড়ছে। গোটা রাজ্য শীতের (Winter) চাদর মুড়ি দিয়ে কাঁপুনি জুড়েছে। কিন্তু অভিনেত্রী মনামী ঘোষকে (Monami Ghosh) দেখে সে কথা বোঝা দায়। স্লিভলেস টপ থেকে শর্ট স্কার্ট, মনামীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে কাছে ঘেঁষতে পারছে না শীত। একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে লাইমলাইট ধরে রেখেছেন অভিনেত্রী। তাঁর হটনেসের তাপে নেটপাড়াতেও উষ্ণতার পারদ রয়েছে চড়া।

নেট মহলে তারকারাই মূলত ফ্যাশন (Fashion) ইনফ্লুয়েন্সার। তাদের দেখে অনেকেই প্রভাবিত হন, অনুপ্রেরণা পান। তবে এবারের শীতে সোশ্যাল মিডিয়ায় ছবিটা রয়েছে বেশ অন্য রকম। শীতের ফ্যাশনের বদলে বারংবার চর্চায় উঠে এসেছে অভিনেত্রীদের স্বল্প পোশাক। কিছুদিন আগেই বিকিনিতে মনামীর একটি ভিডিও নিয়ে উত্তাল হয়েছিল নেট জগৎ। পিছিয়ে থাকেননি অন্যান্য তারকারাও। এবার চর্চায় মনামী। তবে এবারে আর বিকিনি বা সুইমস্যুট নয়, শাড়িতে ধরা দিয়েছেন বঙ্গকন্যা।

সরু সোনালি পাড়ের উজ্জ্বল গোলাপি রঙের শাড়ি পরেছেন মনামী। সঙ্গে সরু হাতার উলের ব্লাউজ। কানে অক্সিডাইজড দুল, চোখে গাঢ় কাজল, হালকা গোলাপি লিপস্টিক আর গালে একটু গোলাপি রঙের ছোঁয়া। ব্যস! এই সামান্য সাজেই উপচে পড়ছে মনামীর গ্ল্যামার। মিঠে রোদ গায়ে মেখে একের পর এক পোজ দিয়েছেন তিনি। কখনও খোলা চুলে আঙুল চালিয়ে ছবি তুলেছেন, কখনো আবার মিষ্টি হেসে লেন্স বন্দি হয়েছেন। নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না ছবিগুলির থেকে।

একজন লিখেছেন, গোলাপি শাড়িতে মনামী, সত্যি যা লাগছে না! আরেকজন লিখেছেন, অভিনেত্রীর ফ্যাশন সেন্স সত্যিই দারুণ। আবার কারোর বক্তব্য, মনামীর বয়স যেন বাড়েই না। টলিউডের সবথেকে গ্ল্যামারাস, মিষ্টি নায়িকাদের মধ্যে তিনি একজন। প্রসঙ্গত, আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে মনামী কে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই