whatsapp channel

Vastu Tips: পকেট একেবারে গড়ের মাঠ? মানিব্যাগে রাখুন ছোট্ট একটি জিনিস, বদলে যাবে ভাগ্য

মাসের শেষ না মাসের মাঝখান থেকেই এই পকেট একেবারে গড়ের মাঠ? কিছু যে কিনবেন, মনের যে সাধ পূরণ করবেন কি করে? কি করবেন কিছুতেই বুঝতে পারছেন না? তাহলে হাতে তুলে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

মাসের শেষ না মাসের মাঝখান থেকেই এই পকেট একেবারে গড়ের মাঠ? কিছু যে কিনবেন, মনের যে সাধ পূরণ করবেন কি করে? কি করবেন কিছুতেই বুঝতে পারছেন না? তাহলে হাতে তুলে নিন ছোট্ট একটি টিপস। এই টিপসটি আপনি যদি মাথায় রাখেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোন রকম কোন সমস্যায় থাকবে না। এর জন্য আপনাকে মানিপার্সের মধ্যে রাখতে হবে ছোট্ট একটা জিনিস। এই মানিপার্সের মধ্যে এই জিনিসটি আপনি রাখলে দেখবেন সমস্ত রকম অর্থনৈতিক সংকট থেকে আপনি মুক্তি পাবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap পাতায় চটজলদি দেখে ফেলুন মানিব্যাগে কি এমন জিনিস যা রাখলে আপনার জীবনটাই একেবারে পাল্টে যাবে।

ফেং শুই মতে, মানিব্যাগে রাখুন একটি সবুজ রঙের পাথর। এই সবুজ রঙের পাথর আপনার জীবন পাল্টে দিতে পারে। এই পাথরটি আপনি যদি আপনার মানিব্যাগে রাখতে পারেন, তাহলে বেশ কিছুদিন পরে দেখবেন আপনি অর্থনৈতিক সমস্যা থেকে একেবারেই মুক্তি পেয়েছেন। অর্থনৈতিক ঋণ যদি থাকে তাহলেও কিন্তু এই মানিব্যাগের মধ্যে থাকা ছোট্ট পাথর আপনার জীবন পাল্টে দেখে দিতে পারে, সহজে ঋণ মুক্তি ঘটবে।

একটা মানিব্যাগ সত্যি সত্যিই আমাদের জীবন পাল্টে দিতে পারে। মানিব্যাগে শুধু একটিমাত্র পাথরই নয়, যদি প্রয়োজন মনে করেন বা যদি সময় থাকে তাহলে একটির উপর কয়েন অথবা একটি চাল রাখতে পারেন। টাকা মা লক্ষ্মীকে অনেকটাই আকৃষ্ট করে, এছাড়া একটি চাল যা অর্থে মা লক্ষ্মী, চালও রাখতে পারেন। তাহলে সহজেই আপনার জীবন পাল্টে যাবে। তাহলে আর কি এবার জীবন যদি পাল্টাতে চান, তাহলে সমস্ত কিছুর উপরেই নজর রাখুন মানিব্যাগ যদি কোন কারণে ছেঁড়াফাটা হয় কিংবা মানিব্যাগের মধ্যে যদি আপনি কোন কারনে কোন ঠাকুরের ছবি রাখেন, তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসতে পারে দুর্ভোগ।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক