Hoop Life

Lifestyle: সংসারে নেমে আসবে অমঙ্গলের ছায়া, বাড়ি থেকে আজই দূর করুন এই পাঁচটি গাছ

বাড়ি ঘর সাজানোর জন্য আমরা প্রায়ই বাড়ির চারপাশে বাড়ির ভিতরে নানান রকম গাছ দিয়ে সাজিয়ে থাকি। কিন্তু আপনি কি জানেন আপনার বাড়িতে কোন পাঁচটি গাছ রাখলে আপনার জীবন একেবারে ছারখার হয়ে যাবে, অনেকেই হয়তো বিষয়টি জানেন না জেনেই কাজগুলি করে ফেলেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) কাঁটাযুক্ত বন গাছ বা গজিয়ে ওঠা আগাছা রাখা একেবারেই বাড়িতে উচিত নয়। অনেকেই ঘরের ভেতর সাজানোর জন্য কাঁটাযুক্ত ক্যাকটাস লাগিয়ে থাকেন, সেগুলিতে সমস্যা নেই। কিন্তু আপনি কি জানেন কাঁটাযুক্ত বন গাছ লাগানো আপনার ঘরের জন্য একেবারে শুভ নয়, তাই বাড়িতে যদি কোনভাবে এই লাগিয়ে থাকেন, আজই বাড়ি থেকে তা দূর করে দিন।

২) বাড়িতে কখনোই বাবলা গাছ রাখা উচিত নয়, যদি বাড়িতে বাবলা গাছ থেকে থাকে তো আজকেই পরিষ্কার করে ফেলুন। কারণ বাস্তু অনুযায়ী, এই গাছ আপনার জন্য খুব একটা শুভ বার্তা বয়ে আনবে না।

৩) বাড়িতে কোনোরকম ভাবেই কোন পাতিলেবুর গাছ লাগানো উচিত নয়। কারণ পাতিলেবুর গাছ বাড়িতে লাগালে বাড়িতে অনেক বেশি টানাপোড়েন হওয়ার সম্ভাবনা থাকে। এছাড়া অর্থনৈতিক সংকট দেখা দিতে পারে, তা যদি লাগিয়ে থাকেন কেটে দিন সেই গাছ। তবে বাড়ির বাইরে ফাঁকা জমি থাকলে সেখানে নিশ্চিন্তে লাগাতে পারেন।

৪) বাড়িতে কখনোই বট গাছ লাগাবেন না বা যদি কখনো বাড়িতে বট গাছ হয়েও থাকে তাহলে সেখানে বটগাছকে একেবারে উপড়ে ফেলবেন।

৫) বাড়িতে কখনো আমলা গাছ রাখবে না অনেকেই শখ করে আমলা গাছ পুঁতে থাকি। কিন্তু এই গাছ যদি আপনি রাখেন আপনার দুর্ভাগ্যের সীমা থাকবেনা।

Disclaimer: বাস্তু বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী এই প্রতিবেদন লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo