BollywoodHoop Plus

Manisha Koirala: মদ্যপ অবস্থায় ইন্টারভিউ দিলেন মণীষা কৈরালা, ভিডিও ভাইরাল হতেই তীব্র সমালোচনার ঝড়

ক্যান্সারকে জয় করেছেন মণীষা কৈরালা (Manisha Koirala)। ‘সঞ্জু’ ফিল্মের মাধ্যমে বলিউডে কামব‍্যাক করেছেন তিনি। কিন্তু একটা সময় ছিল যখন মণীষা রীতিমত মদ্যপান করতেন। ছিল একাধিক সম্পর্ক। সেই সময়ের একটি ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে মণীষার পরনে রয়েছে সাদা রঙের ট্রাউজার, সোনালি কারুকার্য করা সাদা টি-শার্ট, সাদা-সোনালি ফ্লিপ-ফ্লপ। মাথার উপরে তোলা রয়েছে সানগ্লাস। সামান্য অপ্রকৃতিস্থ লাগলেও নিজেকে সামলে নিয়ে মণীষা ইন্টারভিউ দিয়েছেন। তিনি একটি পেন্টিং-এর প্রশংসা করে বলেন, এই পেন্টিংয়ে অপূর্ব আলোর ছটা রয়েছে যা মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনার ক্ষমতা রাখে। এরপর মণীষা এই পেন্টিং-এর চিত্রকরকে প্রশ্ন করেন, বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ওই চিত্রকর। মৃত্যুর মুখ থেকে থেকে এই পৃথিবীতে ফিরে আসার অভিজ্ঞতা তাঁর কেমন ছিল? এরপর ওই চিত্রকর তাঁর অভিজ্ঞতা বর্ণনা করেন। এই ঘটনার কিছুক্ষণ পর মণীষার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাৎজিদের একাংশ। মণীষা মজা করে বলেন, তাঁকে ছেড়ে দিতে।

তাঁকে প্রশ্ন করা হয়, পেন্টিং তাঁর কেমন লেগেছে! মণীষা বলেন, পেন্টিং-টি তাঁর খুব ভালো লেগেছে। তবে তিনি আরও পেন্টিং দেখতে চান বলে জানান মণীষা। এরপর মণীষাকে জিজ্ঞাসা করা হয়, তিনি ফিল্ম পরিচালনায় আসছেন কিনা! মণীষা জানান, তিনি নেপালে থাকতে চান। মুম্বই এসে আবার বলিউডে কাজ করতে চান না তিনি। তাঁর বিবাহিত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করলে মণীষা হেসে বলেন, তিনি বেশি মিথ্যা কথা বলতে পারেন না।

তবে এসবই এখন অতীত। এই ইন্টারভিউ-এর কিছুদিন পর মণীষার ক্যান্সার ধরা পড়ে। অনেক লড়াইয়ের পর ক্যান্সারকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন তিনি। আপাতত তিনি মুম্বইয়ে থাকেন। সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর বায়োপিক ‘সঞ্জু’-তে নার্গিস দত্ত (Nargis Dutt)-এর ভূমিকায় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ক্যান্সার আক্রান্ত মানুষদের জন্য কাজ করেন মণীষা।

whatsapp logo