Hoop StoryHoop Viral

Montii Roy: বিনা অনুমতিতে শরীরে অশ্লীল স্পর্শ, প্রতিবাদে গর্জে উঠলেন মন্টি রায়

আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল ধারালো অস্ত্র। এই প্ল্যাটফর্মের মধ্যে দিয়েই কেউ কেউ আনন্দ উদযাপন করে তো কেউ কেউ প্রতিবাদী হয়ে ওঠে। সেরকমই, এবারে সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে প্রতিবাদে গর্জে উঠলেন মন্টি সাহা। মাঝ রাস্তায় তার শ্লীলতাহানি (Molestation) হয়েছে তার। অভব্য আচরণের শিকার মন্টি, সেই বিষয় নিয়েই প্রতিবাদে গর্জে ওঠেন মন্টি রায় (Montii Roy)।

এদিন মন্টি ফেসবুক পেজে এসে একটা লাইভ করেন। তার সঙ্গে কি কি ঘটেছে সেই সব নিয়েই তিনি জানান সুস্পষ্ট ভাবে। কিভাবে তাকে ও তার বয়ফ্রেন্ডের সঙ্গে অশ্লীল আচরণ করা হয়েছে তাই নিয়েই প্রতিবাদে গর্জে ওঠেন ইউটিউবার মন্টি রায় (Youtuber Montii Roy)।

এদিন ফেসবুক লাইভে মন্টি বলেন যে তিনি নতুন বাড়িতে শিফট করেছেন, তাই তাকে পুরোনো বাড়ি থেকে কিছু দরকারী জিনিস নিয়ে যেতে হচ্ছে। মাঝ রাস্তায় এসে মনে পড়ে যায় কিছু ভুলে যাচ্ছেন। ঠিক তখনই তিনি বাড়ির পথে রওনা দেবেন, সেই সময় একদল মদ্যপ ছেলে তার সঙ্গে অশ্লীল আচরণ করে বসে। ইউটিউবার মন্টি রায়ের দাবি, ওই মদ্যপ ছেলে তার স্তন ও হাতে খুব বাজে ভাবে স্পর্শ করে। সেইসময় তার বয়ফ্রেন্ড এর প্রতিবাদ করলে পরিস্থিতি আরো জটিল হয়। এরপর রাস্তায় অনেক মানুষ জড়ো হয় ঠিকই কিন্তু কেউ মন্টি রায়ের হয়ে কথা বলেনি, বরং তাকে হিজড়া, ছক্কা বলে বিদ্রুপ করা হয়েছে।

ট্রান্সজেন্ডারদের (Transgender) সঙ্গে বাজে আচরণ করা হয় পথে ঘাটে। বিশেষ করে অনেক পুরুষ আছে যারা তাদের কাম চরিতার্থ করার জন্য এই সম্প্রদায়ের মানুষদেরকেও ছাড়ে না। তাদের কাছে একটা শরীর হলেই হল। এদিন মন্টি এটাও বলতে চেয়েছেন যে ট্রান্সজেন্ডারদের সঙ্গে প্রায় সময় অশ্লীল আচরণ করা হয় যা একটা মানুষের পক্ষে একান্ত কাম্য নয়।