Hoop Life

Lifestyle: প্রতিদিন সকালে উঠে যে মন্ত্রটি জপে বদলে যাবে জীবন

জীবনকে যদি একেবারে পাল্টে ফেলতে চান বা গতানুগতিক জীবন থেকে যদি একটু অন্য রকম কিছু করতে চান, তাহলে অবশ্যই এই মন্ত্রটি জপ করতে পারেন। এই মন্ত্রটি যদি নিয়মিত সকালবেলা ঘুম থেকে উঠে জপ করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনো রকম কোনো সমস্যা হবে না অর্থনৈতিক সংকট একেবারে দূরে পালিয়ে যাবে। অর্থনৈতিক সংকট দূর করে, মানসিক শান্তি এবং এই শান্তি নিয়ে আসার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু আমরা জানি না অনেক সময় এই চেষ্টা সব সময় আমাদের জন্য শুভ বা সুখকর হয় না, কারণ আমরা অনেক সময় সঠিক পথে চেষ্টা করি না, আমরা যদি সঠিক পথে আর না করি তাহলে অর্থনৈতিক সংকট ক্রমশ বাড়তে থাকবে এবং সাথে সাথে মানসিক সমস্যা বাড়তে থাকবে।

মন্ত্র জপ করা কোন কুসংস্কার নয়, আমরা যদি একটু খেয়াল করে দেখি আমাদের পূর্বপুরুষরা, দাদু, ঠাকুমার বিশেষ করে অনেক সময় পুজোর ঘর ছাড়াও মনে মনে অনেক মন্ত্র জপ করেন। মন্ত্র জপ করার বৈজ্ঞানিক মূল্য রয়েছে, কারণ মন্ত্র জপ করলে আপনার শরীরে যে ভাইব্রেশন তৈরি হয় সেই ভাইব্রেশন আপনার মানসিক শান্তি বজায় রাখতে সাহায্য করে। তখনি আপনার জীবনে মানসিক শান্তি বজায় থাকবে তখনই আপনি খুব সহজেই যে কোনো কাজ করে ফেলতে পারবেন, আর আপনি একবার যদি এই স্ট্রেস ফ্রি জীবন কাটাতে পারেন তাহলে আপনি একই সাথে শারীরিক সমস্যা থেকেও নিজেকে দূরে রাখতে পারবেন।

সকালবেলা ঘুম থেকে উঠে এই মন্ত্রটি অন্তত ২১ দিন করবেন। আপনাকে বলতে হবে। যাদের পক্ষে অসম্ভব তারা অন্তত তিনবার বললে আপনার মনস্কামনা পূর্ণ হতে পারে। তবে পর পর ২১ দিন আপনাকে প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে আপনাকে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে, পরিষ্কার-পরিচ্ছন্ন জামা কাপড় পরে এই মন্ত্র আপনাকে অন্তত পক্ষে তিনবার বলতে হবে। তাহলে আর দেরি না করে বলে ফেলুন এই মন্ত্রটি। তবে বিশ্বাস যদি না থাকে তাহলে এইসব কাজ করতে যাবেন না, কারণ আমাদের Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না, যদি ভাবেন এগুলো কুসংস্কার তাহলে করবেন না।

মন্ত্র টি হল -‘ওম শয়ানে শ্রী পদ্মনাভায়ে নম’

Related Articles