whatsapp channel

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, মুক্তি পেল OTT দুনিয়ার সবথেকে সাহসী সিরিজ

মানুষের বিনোদনের যোগান চাই সারা বছর ধরে। বর্তমানে প্রতিযোগিতার বাজারে মানুষ অত্যন্ত কর্মব্যস্ত হয়ে পড়েছে। সর্বক্ষণ কাজের মধ্যে ডুবে থাকতে থাকতে হাঁপিয়ে উঠছেন অধিকাংশই। এত চাপ, দুশ্চিন্তা থেকে মন একটু…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মানুষের বিনোদনের যোগান চাই সারা বছর ধরে। বর্তমানে প্রতিযোগিতার বাজারে মানুষ অত্যন্ত কর্মব্যস্ত হয়ে পড়েছে। সর্বক্ষণ কাজের মধ্যে ডুবে থাকতে থাকতে হাঁপিয়ে উঠছেন অধিকাংশই। এত চাপ, দুশ্চিন্তা থেকে মন একটু দূরে সরানোর জন্য চাই বিনোদনের অঢেল যোগান। সিনেমা, সিরিয়াল তো রয়েছেই, এখন ডিজিটাল যুগের সঙ্গে পাল্লা দিয়ে বিনোদনও হয়ে উঠেছে ডিজিটাল, আধুনিক। বর্তমানে বিনোদনের বাজার কাঁপাচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। অধিকাংশ দর্শকই রয়েছেন ওয়েব সিরিজের দিকে ঝুঁকে।

Advertisements

আসলে একটি সিনেমা দেখতে আবার সিনেমা হলে ছোটার চেয়ে বাড়িতে বসে হাতের কাছে মোবাইল বা ল্যাপটপেই যদি সিনেমা বা সিরিজ দেখা যায় তাহলে তার থেকে ভালো আর কী হতে পারে। তাই এখন থেকেই অনেকে সিনেমা সিরিয়ালের বদলে বেছে নিচ্ছেন সিরিজ। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের জন্য অনেকেরই প্রথম এবং শেষ পছন্দ ওয়েব সিরিজ।

Advertisements

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, মুক্তি পেল OTT দুনিয়ার সবথেকে সাহসী সিরিজ

Advertisements

‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা বর্তমানে লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের অনেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। ধীরে ধীরে সংখ্যাটা বেড়েই চলেছে। বড়পর্দায় এই ধরণের কনটেন্ট দেখার একাধিক বিধি নিষেধ রয়েছে। সেন্সরের কাঁচি এড়িয়ে দর্শকদের মনোবাঞ্ছা পূরণ করতে সক্ষম হয় না প্রায় কোনো সিনেমাই। উপরন্তু দিন দিন সেন্সরের নিয়ম কানুন যেন বেড়েই চলেছে। হাজারো নিয়ম নিষেধাজ্ঞার জেরে অনেক সিনেমার দৃশ্যই বাদ পড়ে। উপরন্তু প্রেক্ষাগৃহ ভর্তি দর্শকদের মাঝে এই ধরণের কনটেন্ট দেখাও অনেকের কাছেই অস্বস্তিকর।

Advertisements

তাই এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম। এমনি একটি প্ল্যাটফর্ম হল হান্ট সিনেমা। মাত্র কয়েক মাস আগেই একটি ওয়েব সিরিজ লঞ্চ হয়েছে এই প্ল্যাটফর্মে। সিরিজটির নাম ‘রাত্রিকবচ’। গত মে মাসে ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে। ট্রেলারেই ৫৫ হাজার ভিউ হয়ে গিয়েছে। সিরিজটির জনপ্রিয়তা বেড়ে চলেছে ক্রমশ। ইতিমধ্যেই একটা বড় সংখ্যক দর্শক সিরিজটি দেখে ফেলেছেন এবং বেশ প্রশংসাও করেছেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই