Bengali SerialHoop Plus

হয়ে গেল শেষদিনের শুটিং, দীপাবলীর পরেই বন্ধ হচ্ছে দর্শকদের প্রিয় এই সিরিয়াল

ইদানিং বোধহয় অধিকাংশ বাংলা ডেইলি সোপের বয়স মাত্র এক বছর ঘোষিত হয়েছে। বর্তমানে কাহিনীকে গুরুত্ব না দিয়ে এগিয়ে রাখা হয় টিআরপিকে। টিআরপি কম হলেই সেই সিরিয়াল বন্ধ করে দেওয়ার জন্য নোটিশ ধরিয়ে দিচ্ছে চ্যানেল। ‘ধুলোকণা’-র মতো কিছু ধারাবাহিক রয়েছে যারা টিআরপির লড়াইয়ে টিকে থাকার জন্য অপ্রাসঙ্গিক, অদ্ভুত চিত্রনাট্যের সাহায্য নিতেও প্রস্তুত। ফলে বাংলা টেলিভিশন ক্রমশ হারাচ্ছে চাহিদা। এবার বিদায় ঘন্টা বাজল কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মৌয়ের বাড়ি’-র।

বর্তমানে ‘মৌয়ের বাড়ি’ ছিল কালার্স বাংলার সবচেয়ে পুরানো সিরিয়াল। গত বছর অগস্ট মাসের শেষে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল। ‘মৌয়ের বাড়ি’-র স্লট পরিবর্তনের ফলে আগেই আভাস পাওয়া গিয়েছিল ধারাবাহিকের শেষ লগ্নের। অবশেষে সেই আশঙ্কা সত্যি হল। গত 21 শে অক্টোবর ‘মৌয়ের বাড়ি’-র শেষ শুটিং হয়েছে। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ডেইলি সোপ ‘মৌয়ের বাড়ি’-র শেষ দিনের শুটিংয়ের পর ছিল র‌্যাপ আপ পার্টির আয়োজন। পার্টিতে উপস্থিত ছিলেন সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-ও। দিনের শেষে কেক কেটে পার্টি শুরু হলেও মন খারাপ ছিল সকলেরই। কারণ প্রতিদিন একসাথে শুটিং করতে করতে পরিবারের মতো হয়ে ওঠেন কূশীলবরা।

‘মৌয়ের বাড়ি’-র শেষ লগ্নে ফিরে এসেছে রূপমের স্মৃতি। রাজেশের মুখোশ সরে গিয়েছে। ধীরে ধীরে আবারও ছন্দে ফিরছে রূপম ও মৌয়ের জীবন। আগামী 6 ই নভেম্বর কালার্স বাংলায় সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ‘মৌয়ের বাড়ি’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন অদ্রিজা রায় (Adrija Roy) ও অভিষেক বি.শর্মা (Abhishek B. Sharma)।

7 ই নভেম্বর থেকে সন্ধ্যা সাড়ে’ছটার স্লটে সম্প্রচারিত হবে নতুন বাংলা ধারাবাহিক ‘ফেরারি মন’। বর্তমানে এই সিরিয়ালের প্রোমো চর্চিত হচ্ছে নায়িকার নিজের সিঁথিতে নিজেই সিঁদুরদান নিয়ে। ‘ফেরারি মন’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা রায় (Sudipta Roy) ও বিপুল পাত্র (Bipul Patra)।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)