Hoop VideoHoop Viral

Web Series: মিনিটে মিনিটে বেডসিন ও নির্লজ্জ্ব কাজকর্ম, শীতেও ঘাম ঝরবে এই সিরিজ দেখলে

হুযুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘প্রাইম শটস’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘মিসেস টিচার-৪’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। ওয়েব সিরিজটির গল্প তৈরি হয়েছে অসম একটি সম্পর্ককে ঘিরে। সিরিজের প্রতি মিনিটে রয়েছে সাহসী সব দৃশ্যপট। একাধিক বেডসিন দিয়ে সাজানো হয়েছে এই সিরিজটি। এই সিরিজের শেষে রয়েছে একটি দারুন ক্লাইম্যাক্স সিন। সেখানে কী ঘটবে তা জানতে ওয়েব সিরিজটি দেখুন।

এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ভারতী আলিয়া নাজকে। তার যৌবন ও শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে দর্শকদের। বেশিরভাগ কমবয়সী দর্শক এই সিরিজটি বেশ পছন্দ করেছেন। আপনিও এই সিরিজের মজা নিতে পারবেন। শুধুমাত্র ‘প্রাইম শটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলেই হবে।

Related Articles