Hoop NewsHoop Trending

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত নাতির প্রথম ছবি প্রকাশ্যে আনলেন মুকেশ আম্বানি

২০১৯ সালে ছোটবেলার বান্ধবী শ্লোকা মেহতার সঙ্গে ধুমধাম করে বিয়ে হয় আকাশ আম্বানির। হিরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে হলেন শ্লোকা। আর বৃহস্পতিবার সকালে এল আম্বানি পরিবারে সু-খবর। মুকেশ আম্বানির পূত্রবধূ শ্লোকা আজ সকালে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।আকাশ-শ্লোকার কোল জুড়ে এল ফুটফুটে রাজপুত্র।

গোটা আম্বানি বাড়িতে এখন খুশির মেজাজ। হবে না কেন বলুন তো দাদু হলেন রিলায়েন্স কর্তা মুকেশ আম্বানি। আর নতুন দাদু এখন ছোট্ট রাজপুত্তুরকে খুশিতে ডগমগ করছেন। প্রথমবার নিজের নাতির মুখ দেখে বেজায় খুশি ঠাকুমা নীতা আম্বানি ও৷ ভগবান শ্রীকৃষ্ণের আর্শিবাদে নতুন প্রজন্মের দিকে পা রাখল আম্বানি পরিবার ৷ এদিন এক বিবৃতি প্রকাশ করে আম্বানি পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, ধীরুভাই এবম কোকিলাবেন আম্বানির প্রথম প্রপৌত্রকে স্বাগত জানাতে পেরে বেজায় খুশি দাদু-ঠাকুমা হয়ে মুকেশ ও নীতা আম্বানি

শ্লোকা এবং আকাশের এটি প্রথম সন্তান। আর তথাকথিত ভাবে আম্বানি পরিবারের প্রথম নাতি এই ছোট্ট শিশু। হাসপাতাল সূত্র থেকে খবর, মা ও ছেলে এই করোনা আবহে সুস্থ ও স্বাভাবিক আছে। খুব শীঘ্রই ছুটি দিয়ে দেওয়া হবে। আর নতুন বাবা আর দাদু ঠাকুমা নাতিকে বরণ করার জন্য এখন থেকেই বাড়ি সাজাতে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। আর আম্বানির নাতি বলে কথা সেখানে চমক তো থাকবেই। আর নাতির মুখ দেখে দাদু-দিদা মুকেশ ও নীতা আম্বানি যে বেজায় উচ্ছ্বসিত, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। শুধু দাদু ঠাকুমা নয়, শ্লোকার মা-বাবা ও মেহতা পরিবার ও নাতিকে পেয়ে বেশ আনন্দিত। দুই পরিবারে এখন খুশির উৎসব৷।

নতুন দাদুকে এখন দেখে কে। নাতিকে পেয়ে সব ভুলতে বসেছে রিলায়েন্স জিও’র কর্ণধার। তাই তো খুশিতে নাতির ফাস্ট লুক নিজেই শেয়ার করলেন অনুরাগীদের সাথে। করোনাকে গুলি মেরে নাতিকে কোলে নিয়ে পোজ দিয়ে সেলফি তুললেন দাদু আম্বানি। নাতি তোয়ালে জড়িয়ে দাদুর কোলে নিশ্চিন্তে ঘুমাতে ব্যস্ত। আর দাদু এই ফাঁকে সেলফি তুলে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন। অনুরাগীরা আম্বানির নতুন প্রজন্মের মুখ দেখতে পেয়ে বেজায় খুশি আর শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিল সোশ্যাল মিডিয়ার পেজ। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo