BollywoodHoop PlusHoop Trending

রাজ কুন্দ্রার বাড়ি থেকে উদ্ধার চাঞ্চল্যকর প্রমাণ, লজ্জায় মুখ ঢাকলেন শিল্পা শেট্টি!

রাজ কুন্দ্রা (Raj kundra) এই মুহূর্তে রয়েছেন পুলিশি হেফাজতে। তবে জানা গেছে, তিনি তদন্তে একদম সহযোগিতা করছেন না। ফলে মুম্বই পুলিশ তাঁর বাড়িতে অভিযান চালিয়েছে। রাজের বাড়িতে অভিযান চালিয়ে বিশেষ কিছু জিনিস পুলিশের হাতে এসেছে যা রাজের বিরুদ্ধে সাক্ষ্য হিসাবে ব্যবহার করা যেতে পারে।

রাজের বাড়িতে অভিযান চালিয়ে প্রায় সত্তরটি পর্ন ভিডিও উদ্ধার করেছে মুম্বই পুলিশ। এমনকি পুলিশের হাতে এসেছে একটি সার্ভার। রাজের সঙ্গে জড়িত সব মানুষই মুম্বই পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে। ফলে মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছে, প্রয়োজনে তারা রাজের বাড়িতে বারবার হানা দিতে প্রস্তুত। মুম্বই পুলিশ সূত্রের খবর অনুযায়ী, রাজের বাড়ি থেকে পাওয়া সার্ভারটি ইতিমধ্যেই ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। এই সার্ভার থেকেই রাজের ইউকে-র সংস্থা কেরনিন-এ ভিডিও পাঠানো হত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

মুম্বই পুলিশের তরফ থেকে গত দুই মাসে রাজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে আর্থিক লেনদেনের বিস্তারিত তথ্য চাওয়া হয়েছে। ইতিমধ্যেই একটি সাত কোটি টাকার ব্যাঙ্ক অ্যাকাউন্ট পুলিশের নজরে এসেছে যেটি শিল্পা (Shilpa shetty) ও রাজের যৌথ অ্যাকাউন্ট। ফলে পর্ন ফিল্ম বানানোর সাথে শিল্পার সম্পর্ক উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অপরদিকে এই মুহূর্তে ছেলে-মেয়েকে নিয়ে অন্তরালে চলে গিয়েছেন শিল্পা। শোনা যাচ্ছে, শিল্পা শুটিংয়েও যাচ্ছেন না।

এছাড়াও পুলিশের হাতে এসেছে রাজ ও তাঁর প্রাক্তন পি.এ. উমেশ কামাথ (umesh kamath)-এর হোয়্যাটসঅ্যাপ চ্যাট। সেই চ্যাটে গুগল প্লে স্টোর থেকে রাজের পর্ন ছবির অ্যাপ হটস্পট সরিয়ে দেবার কথা লেখা রয়েছে। এমনকি অ্যাপ থেকে অতিরিক্ত সাহসী ভিডিও সরিয়ে দিয়ে সফট পর্ন আপলোড করার কথাও বলা হয়েছে। পর্ন ফিল্ম থেকে লাখ লাখ টাকা রোজগারের কথাও এই চ্যাটে লেখা রয়েছে। মুম্বই পুলিশ রাজের বিরুদ্ধে আরও কিছু প্রমাণ যোগাড় করতে তৎপর হয়ে উঠেছে।

whatsapp logo