whatsapp channel

VIDEO: গোটা শরীরে তরঙ্গ তুলে উদ্দাম নাচলেন মুসকান বেবি, ছোটদের সামনে দেখবেন না যেন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখতে পছন্দ করেন নেটিজেনরা। বিশেষ করে নাচের ভিডিও (Dance Video) দেখতে খুবই পছন্দ করে দর্শকদের একটা বড় অংশ। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ায় নানান…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখতে পছন্দ করেন নেটিজেনরা। বিশেষ করে নাচের ভিডিও (Dance Video) দেখতে খুবই পছন্দ করে দর্শকদের একটা বড় অংশ। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ায় নানান ধরণের ভিডিও ব্যাপক চর্চায় উঠে আসে নেট মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর স্টেজ শোয়ের ভিডিও-ও ভাইরাল হয়। এর মধ্যে মূলত হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের ঠুমকা থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল।

বহু তরুণী যুবতীরাই এখন খ্যাতি, অর্থের জন্য পা রাখছেন এই ধরণের মঞ্চ ভিত্তিক বিনোদনে। সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে তবে এই তালিকায় অন্যতম জনপ্রিয় নাম হল মুসকান বেবি। নিজের নাচের মাধ্যমে দর্শকদের মুখে হাসি ফোটাতে তিনি দক্ষ।

VIDEO: গোটা শরীরে তরঙ্গ তুলে উদ্দাম নাচলেন মুসকান বেবি, ছোটদের সামনে দেখবেন না যেন

ভাইরাল ভিডিও দেখার ক্ষেত্রে ইউটিউব নেটিজেনদের অন্যতম পছন্দের মাধ্যম। কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। এই প্রতিবেদনে হদিশ রইল জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির একটি বোল্ড নাচের ভিডিওর। স্টেজ শো খ্যাত নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি বেশ জনপ্রিয়। বলা যায়, দিন দিন খ্যাতি আরো বাড়ছে তাঁর। আসলে তাঁর সৌন্দর্যের সঙ্গে সঙ্গে লাস্য মেশানো নাচ পছন্দ অনেকেরই। তাঁর স্টেজ শো থাকলে দর্শকদের ভিড় উপচে পড়ে। অনেক সময়ে মুসকান বেবির নাচ দেখে মঞ্চে টাকা পর্যন্ত ওড়ান দর্শকদের একাংশ।

এই প্রতিবেদনে মুসকান বেবির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে একটি সাদা সালোয়ার কামিজ পরে মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে তাঁকে। আঁটোসাঁটো পোশাকেই সারা শরীরে হিল্লোল তুলে নেচেছেন মুসকান। এমনকি অনেককে মঞ্চের উপরেই মুসকানের ছবি তুলতেও দেখা গিয়েছে। উল্লেখ্য, মাস তিনেক আগে টশন হরিয়ানভি নামের ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে এখন ৬৩ হাজার ভিউ হয়ে গিয়েছে। ভিডিওটি নতুন করে ভাইরাল হতে যে ভিউ আরো বাড়বে তাতে কোনো সন্দেহ নেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই