VIDEO: কোমরের ঝটকায় মঞ্চে ঝড়, মুসকান বেবির উপরে টাকা ওড়ালেন পুরুষ ভক্ত

নেট দুনিয়ায় সর্বদাই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। তবে কিছু কিছু ভিডিওর চাহিদা সবসময়ই লক্ষ্য করা যায় নেটিজেনদের মাঝে। এর মধ্যে রয়েছে হরিয়ানভি নাচের (Haryanvi Dance)…

Nirajana Nag

নেট দুনিয়ায় সর্বদাই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। তবে কিছু কিছু ভিডিওর চাহিদা সবসময়ই লক্ষ্য করা যায় নেটিজেনদের মাঝে। এর মধ্যে রয়েছে হরিয়ানভি নাচের (Haryanvi Dance) ভিডিও-ও। সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে।

মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এমনি একজন হলেন মুসকান বেবি (Muskan Baby)। স্টেজ শো খ্যাত নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি বেশ জনপ্রিয়। বলা যায়, দিন দিন খ্যাতি আরো বেড়েই চলেছে তাঁর। মুসকানের স্টেজ শো থাকলে দর্শকদের ভিড় উপচে পড়ে। এমনকি অনেক সময়ে মুসকান বেবির নাচ দেখে মঞ্চে টাকা পর্যন্ত ওড়ান দর্শকদের একাংশ।

সম্প্রতি মুসকান বেবির একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক বছর আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত ৭৬ হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে নাচের ভিডিওটি। সকলেই অফুরন্ত ভালোবাসা দিয়েছেন কমেন্ট বক্সে। হরিয়ানভি ডিজে ঠুকমা নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

মঞ্চের উপরে নীল এবং সবুজ সালোয়ার কামিজ পরে জোরদার ঠুমকা মারতে দেখা গিয়েছে মুসকান বেবিকে। তাঁর নাচ দেখে শান্ত থাকতে পারেননি দর্শকরাও। এমনকি একজন মঞ্চে উঠে মুসকানের উপরে টাকার বৃষ্টি পর্যন্ত করেছেন। ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়ার পরেই দ্রুত বাড়ছে ভিউয়ের সংখ্যা সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মুসকান বেবির জনপ্রিয়তা। ভবিষ্যতে তাঁর এমনি আরো ভিডিও দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক এবং নেটিজেনরা। উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর সঙ্গে সঙ্গে হরিয়ানভি স্টেজ শো আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে গিয়েছে। তাঁর দেখানো পথে হেঁটেই জনপ্রিয়তার চূড়ায় উঠছে অন্য নৃত্যশিল্পীরা। মুসকান বেবিও তেমনি একজন জনপ্রিয় মুখ।

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই