Hoop PlusReality show

Nachiketa Chakraborty: ‘খুলে বলুন’, শুধুমাত্র আপনার মতামত জানতে নচিকেতা এবার আপনার শহরে

লকডাউনের পর থেকে চ্যানেলের পটভূমিকায় এসেছে বেশ কিছু পরিবর্তন। বর্তমানে ডেইলি সোপের পাশাপাশি দর্শকদের অন্যতম পছন্দ রিয়েলিটি শো। বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই টিআরপির দিক থেকে সেরা স্থান দখল করেছে রিয়েলিটি শো। এবার রিয়েলিটি শো নিয়ে আসছেন গায়ক নচিকেতা (Nachiketa Chakraborty)।

নচিকেতা মানেই জীবনমুখী গান। সেই জীবনমুখী গানগুলিতেও মিশে থাকে রোম‍্যান্টিকতা। নচিকেতার হাত ধরেই বাংলা সঙ্গীত জগতে একসময় শুরু হয়েছিল জীবনমুখী গানের রমরমা। এবার তিনশো ষাট ডিগ্রি ঘুরে নচিকেতাখে দেখা যেতে চলেছে নতুন ভূমিকায়। তাও যেন জীবনমুখিতা দিয়েই ঘেরা। ‘খুলে বলুন’ নামে একটি রিয়েলিটি শো সঞ্চালনা করতে চলেছেন নচিকেতা। ইতিমধ্যেই এই শোয়ের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, সকলের মনের কথা শুনতে তাঁদের শহরে আসছেন নচিকেতা।

এই মুহূর্তে সমাজ এক বিপজ্জনক পরিস্থিতিতে দাঁড়িয়ে। চারপাশে ঘটে চলেছে বহু অপ্রীতিকর ঘটনা। সাধারণ মানুষ মুখ খুলতে ভয় পাচ্ছেন। ‘খুলে বলুন’-এর মঞ্চ কিছুটা হলেও তাঁদের জন্য যাঁরা বিভিন্ন ঘটনা সম্পর্কে নিজেদের মতামত জানাতে চান। পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকায় নচিকেতা পৌঁছে যাবেন দর্শকদের মতামত শুনতে। কখনও বা দেবেন নিজের মতামত। একদম ভিন্ন স্বাদের শো হতে চলেছে ‘খুলে বলুন’। তবে বিতর্ক বরাবর নচিকেতার সঙ্গী। হয়তো তাঁর মতামতের জন্য কিছুটা হলেও বিতর্কিত হবে শোয়ের মঞ্চ।

আগামী 24 শে এপ্রিল থেকে শুরু হতে চলেছে ‘খুলে বলুন’-এর শুটিং। এদিন হাওড়ায় আসতে চলেছে টিম ‘খুলে বলুন’। শোয়ের প্রোমোর সাথেই রয়েছে অংশগ্রহণের নিয়ম। সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘খুলে বলুন’।

whatsapp logo