whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত সন্তানের মুখ দেখালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একসময়ের নায়িকা

টলিউডে একের পর এক খারাপ খবর আসছে, তারমধ্যে কিছু কিছু ভালো খবর দর্শকদের মনে একটু হলেও আনন্দ দিচ্ছে। এই যেমন কিছুদিন আগে মা হলেন অভিনেত্রী সোনালি, তেমনই মা হলেন প্রসেনজিৎ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে একের পর এক খারাপ খবর আসছে, তারমধ্যে কিছু কিছু ভালো খবর দর্শকদের মনে একটু হলেও আনন্দ দিচ্ছে। এই যেমন কিছুদিন আগে মা হলেন অভিনেত্রী সোনালি, তেমনই মা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এক নায়িকা।

Advertisements

গত ২৭ মে জীবনের এই নতুন অধ্যায় শুরু করেছেন
অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। ছেলের নাম রেখেছেন লুকা। ইনস্টাগ্রামে লুকার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ২০১২ সালে টলিউডে ‘বিক্রম সিংহ: দ্য লায়ন ইজ ব্যাক’ ছবিতে অভিনয় করেন রিচা। সেই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল রিচাকে।

Advertisements

দক্ষিণী ছবিতেও কাজ করেছেন রিচা। কিন্তু খুব বেশিদিন এই দেশে থাকেননি। তামিল ইন্ডাস্ট্রিতে কাজ করার পর পর আমেরিকায় চলে যান রিচা। বিদেশে গিয়ে এমবিএ পড়তে শুরু করেন তিনি।

Advertisements

Advertisements

পড়াশুনোর সূত্রে আলাপ হয় ওই দেশেরই একজনের সঙ্গে, তিনিও তার সহপাঠী ছিলেন। নাম জো ল্যাঞ্জেলা। এরপরেই ২০১৯ এ বিয়ে করে নেন রিচা এই বিদেশীর সঙ্গে। আপাতত বিদেশের মাটিতেই সময় কাটাচ্ছেন রিচা। সদ্য প্রসব করেছেন এক ফুটে ফুটে ছেলে। সেই ছবি পোস্ট করতেই শুভেচ্ছার ঢল ওঠে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media