Advertisements

Varun Dhawan: পরিবারে মা লক্ষ্মীর আগমন, প্রথম কন্যাসন্তানের কি নাম রাখলেন বরুণ!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউড পরিবারে বাড়ল সদস্যের সংখ্যা। সোমবার মধ্যরাতে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং নাতাশা দালালের পরিবারে আগমন হল মা লক্ষ্মীর। বাবা হলেন বরুণ। সোমবার রাতে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বরুণ জায়া নাতাশা। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়লেও মঙ্গলবার সকালে অনুরাগীদের উদ্দেশে মিষ্টি বার্তা দিলেন অভিনেতা। সুখবর ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি অ্যানিমেটেড ভিডিও শেয়ার করেন বরুণ। সেখানে দেখা যায়, একটি হট এয়ার বেলুনে চেপেছে অভিনেতার আদরের পোষ্য। সঙ্গে লেখা, ‘বেবি ধাওয়ান’। পাশাপাশি সন্তানের জন্মের তারিখ ৩ রা জুনও উল্লেখ করা রয়েছে ভিডিওতে। ক্যাপশনে লেখা, ‘আমাদের ছোট্ট মেয়ে এসে গিয়েছে। মা এবং সন্তানের জন্য শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ। হরে রাম হরে রাম, রাম রাম হরে হরে, হরে কৃষ্ণ হরে কৃষ্ণ, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে’।

সোমবার রাতে স্ত্রীর পাশে থাকতে হিন্দুজা হাসপাতাল পৌঁছে ছিলেন তিনি। বেশ অনেক রাতে হাসপাতালের বাইরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন অভিনেতা। সঙ্গে ছিলেন বাবা ডেভিড ধাওয়ানও। পাপারাৎজির ক্যামেরার সামনে সুখবর শেয়ার করেন বর্ষীয়ান পরিচালক। ঠাকুরদা হয়ে তিনি যে খুবই খুশি তার ঝলক উপচে পড়ছিল তাঁর মুখে। সোশ্যাল মিডিয়াতেও বরুণ নাতাশাকে অভিনন্দন জানিয়েছেন অর্জুন কাপুর, করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়ার মতো অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকরা।

গত ফেব্রুয়ারি মাসে প্রথম বাবা হতে চলার সুখবর জানান বরুণ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। ছবিতে নাতাশার বেবি বাম্প ছিল স্পষ্ট। হাঁটু মুড়ে বসে বেবি বাম্পে চুম্বন করে ভাবী সদস্যকে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। পাশে বসে অভিনেতার আদুরে পোষ্য। সাদা কালো ছবিটি শেয়ার করে বরুণ লিখেছিলেন, ‘আমরা অন্তঃসত্ত্বা, আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই’। ২০২১ সালে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বরুণ। স্কুল জীবন থেকেই ছিল দুজনের প্রেম। আলিবাগে সাসওয়ান হ্রদের পাশে বসেছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। অবশেষে বিয়ের তিন বছর পর দুই থেকে তিন হলেন বরুণ নাতাশা।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow