whatsapp channel

উত্তম কুমারের নায়িকার সঙ্গে অভিনয়ের সুযোগ, হোটেল দিদি থেকে সিনেমার নায়িকা নন্দিনী!

কয়েকদিন আগে নন্দিনী সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে তাঁর অভিনয়ে আসার ইঙ্গিত দিয়েছিলেন। চলতি সপ্তাহের বৃহস্পতিবার অর্থাৎ 12 তারিখ থেকে শুরু হয়ে গেল নন্দিনীর ডেবিউ ফিল্ম ‘তিন সত্যি'-র শুটিং। এই ফিল্মটি…

Avatar

Nilanjana Pande

কয়েকদিন আগে নন্দিনী সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে তাঁর অভিনয়ে আসার ইঙ্গিত দিয়েছিলেন। চলতি সপ্তাহের বৃহস্পতিবার অর্থাৎ 12 তারিখ থেকে শুরু হয়ে গেল নন্দিনীর ডেবিউ ফিল্ম ‘তিন সত্যি’-র শুটিং। এই ফিল্মটি পরিচালনা করছেন প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায় (Priyadarshi Banerjee)। এর আগে সোশ্যাল মিডিয়ায় প্রিয়দর্শীর সাথে স্ক্রিপ্ট রিডিং-এর ছবি শেয়ার করেছিলেন নন্দিনী। বাদ গেল না বৃহস্পতিবার, শুটিংয়ের প্রথম দিন। এদিন নন্দিনী ‘তিন সত্যি’-র সেট থেকে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি ও ভিডিও। ‘তিন সত্যি’-তে সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee)-র সাথে অভিনয়ের সুযোগ পেয়েছেন নন্দিনী। কিংবদন্তীর সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে উচ্ছ্বসিত তিনি।

‘তিন সত্যি’-র নায়িকা নীলাক্ষীর চরিত্রে অভিনয় করছেন নন্দিনী। নীলাক্ষীর লুকে এদিন ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ইন্সটাগ্রামে একটি রিল শেয়ার করে নন্দিনী জানিয়েছেন, সকলের স্মার্ট দিদি এখন সিনেমার নায়িকা। শুটিংয়ের প্রথম দিনেই নন্দিনীর অভিনয়ের প্রশংসা করলেন পরিচালক। প্রিয়দর্শী জানালেন, নন্দিনী যথেষ্ট সুন্দর ভাবে চরিত্রটি আত্মস্থ করেছেন। চরিত্রটি নিয়ে বহু প্রশ্ন ছিল নন্দিনীর মনে যার উত্তর দিয়েছেন প্রিয়দর্শী। গোড়ায় অনস্ক্রিন অভিনয় নিয়ে ভয় থাকলেও বর্তমানে ক্যামেরার সামনে নন্দিনী অনেকটাই স্বচ্ছন্দ।

তবে তাঁর কাছে কাজটি যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। দিনের শেষে নন্দিনীর চ্যালেঞ্জ সফল হয়েছে। প্রিয়দর্শীর সাথে ঝুঁকি নিয়েছিলেন নন্দিনীও। ‘তিন সত্যি’ সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। নন্দিনী অভিনীত চরিত্র নীলাক্ষী পেশায় লেখিকা। পরিবার তার কাছে গুরুত্বপূর্ণ।

এদিন নীলাক্ষী রূপী নন্দিনীর পরনে ছিল হ্যান্ডলুমের তৈরি হালকা রঙের প্রিন্টেড শাড়ি, অক্সিডাইজড গয়না, কপালে টিপ, চোখে চশমা। অবশেষে লক্ষ্মীবারে নিজের নতুন ইনিংস শুরু করলেন নন্দিনী।