whatsapp channel

Girlfriend On Rent: টাকা দিলেই মিলছে এক দিনের গার্লফ্রেন্ড, অনলাইন পোর্টাল চালু হল এই জায়গায়

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। এই অমোঘ টানেই ঐতিহাসিক সময় থেকে অনেক সম্পর্কের গল্প রয়ে গেছে নিদর্শন হয়ে। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ 'বাইবেল'-এর…

Avatar

Debaprasad Mukherjee

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। এই অমোঘ টানেই ঐতিহাসিক সময় থেকে অনেক সম্পর্কের গল্প রয়ে গেছে নিদর্শন হয়ে। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ ‘বাইবেল’-এর আদিম পুরুষ ‘এডাম’ এবং আদিম নারী ‘ইভ’-এর আকর্ষণের কথাও সকলের কমবেশি জানা। তাদের মধ্যেও ঠিক যতটা বিপরীত লিঙ্গের মানুষের প্রতি ছিল আকর্ষণ, বর্তমান সময়েও ঠিক ততটাই রয়েছে। তাই হয়তো সম্পর্ক নামক সুঅবদটা চিরকাল রয়ে গেছে এক অমোঘ সত্য হয়ে।

এবার এই সম্পর্কের সূত্রপাত মানুষভেদে নানা সময়ে ঘটে থাকে। কারো ক্ষেত্রে যেমন প্রেমের সম্পর্ক পরিণতি পায় বিয়ের পিঁড়িতে, তেমনই কারো কারো ক্ষেত্রে কয়েকমাসের আলাপের মধ্যেই জীবনসঙ্গীকে জুড়ে নিতে হয় জীবনের সঙ্গে। তবে বর্তমানে কিশোর-কিশোরীদের মধ্যে অরেমের সম্পর্কে জড়িয়ে পড়ার একটা প্রবণতা বাড়ছে দিন দিন। তাই আজকাল স্কুল লাইফ বা কলেজ লাইফে যেমন বয়ফ্রেন্ড ছাড়া কোনো মেয়েকে নানা ঠাট্টা সহ্য করতে হয়, তেমনই সিঙ্গেল ছেলেদের শোনানো হয় নানা কটাক্ষজনক কথাবার্তা।

তবে এবার সিঙ্গেল ছেলেদের জীবনে আনন্দ ফিরিয়ে আনতে চালু হয়েছে নতুন ব্যবস্থা। বাস্তব জীবনে প্রেমিকা না থাকলেও কিছু টাকা খরচ করে ভাড়ায় মিলবে গার্লফ্রেন্ড। গল্প বা গুজব নয়, সত্যিই এমন ব্যবস্থা চালু হয়েছে চীন দেশে। এর জন্য একটি অনলাইন পোর্টালে গার্লফ্রেন্ডের জন্য আবেদন করতে হবে। তারপরেই ফোন মাধ্যমে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করে সংস্থা। জানা গেছে, এক দিনের জন্য প্রেমিকা ভাড়া নিতে খরচ হবে ১০০০ ইউয়ান। তবে প্রেমিকাকে নিয়ে বাইরে কোথায় ঘুরতে গেলে বাড়তি ৩৫০ ইউয়ান দিতে হবে।

জানা গেছে, চীনের অনেক যুবতী এই পেশাকে বেছে নিয়েছেন তাদের কলেজ জীবনের খরচ চালানোর জন্য। কারণ ফাঁকা সময়ে কিছুক্ষণ প্রেমিকার অভিনয় করেই মিলছে মোটা টাকা। এই বিষয়ে এক তরুণী জানান যে তাকে নাকি একবার এক যুবক তার পরিবারের সামনে এনে প্রেমিকা হলে পরিচয় দেন। আরেকজন জানান যে তাকে কনের সাজে সাজিয়ে ফটোশ্যুটও করতে হয়েছে একদিন।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা