Hoop StoryHoop Viral

Viral: ‘আয় রে ছুটে আয় পুজোর গন্ধ এসেছে’, গান গাইলেন ফের ভাইরাল ‘নন্দী সিস্টার্স’, রইলো ভিডিও

শারোদৎসব শুধু বাঙ্গালীদের নয়, শারদ উৎসব সকলের সর্বধর্ম সমন্বয়ের মিলিত রূপ দেখা যায়, এই শারদ উৎসবের আনন্দে। তাই শারদ উৎসবকে একেবারে নিজের মতন করে নিলেন নন্দী সিস্টার্স। বেলকনি কোন সার্চ করে এই দুই বোন সকলের কাছে বেশ পরিচিত মুখ হয়ে গেছে। দুজনকে জমজ বলে ভুল হয়না, দেখতে প্রায় একই রকম অঙ্কিতা এবং অন্তরা। দুই বোন আপাতত সোশ্যাল মিডিয়াতে ফেমাস।

সমস্ত রকমের উৎসবে নানান রকম অনুষ্ঠানে নিজেদের গান পরিবেশন করেন কি বাংলা কি হিন্দি নানা ভাষায় এরা রীতিমতো দক্ষ। সেখানে শারদ উৎসব কিংবা কি করে বাদ দেবেন শারদ উৎসবে ফেললেন দুর্গা পূজার গান। এখানেও সেই অন্তরা চৌধুরীর গাওয়া বিখ্যাত গান ‘আয়রে ছুটে আয়, পুজোর গন্ধ এসেছে’। বাঙালি না হয়েও স্পষ্ট বাংলা উচ্চারণ এবং নিখুঁত সুরেলা গলায় মন ছুয়ে গেছেন প্রত্যেকের। প্রত্যেকের। শারদ উৎসবে তাদেরই অসাধারণ নিবেদন পৌঁছে গেছে দূর-দূরান্তে। ভিডিওটি ইতিমধ্যে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। প্রায় সাড়ে ৬ হাজার শেয়ার হয়েছে গানটি।

যারা বলেন যে বাড়িতে ছেলে না হলে, বাবা-মার মুখ উজ্জ্বল হয়না। তাদের কিন্তু এই ভিডিওগুলি সত্যিই দেখার কথা দুটি মেয়ে কেমন কাঁধে কাঁধ মিলিয়ে গান গেয়ে বাবা-মার মুখ উজ্জ্বল করেছে। বাঙালি পুজো মানেই অন্তরা চৌধুরীর সেই বিখ্যাত গান এখনো কিন্তু শুনলে বাঙালি একটুখানি কোমর বেঁকিয়ে নেচে ওঠে। তবে নতুন প্রজন্মের অন্তরাল কিন্তু খুব একটা খারাপ গাইনি অন্তরা এবং অঙ্কিতা দুই বোন তাদের সেই প্রিয় যন্ত্রপাতি নিয়ে বেশ সুন্দর করে সেজেগুজে পুজো ঠিক প্রাক্কালে আমাদেরকে উপহার দিয়েছে পুজোর নস্টালজিক সেই বিখ্যাত গান ‘আয়রে ছুটে আয় পুজোর গন্ধ এসেছে’।

শুনে নিন তাদের গলায় গাওয়া বিখ্যাত সেই গান –

whatsapp logo