whatsapp channel

তৃণা সাহাকে কোলে নিয়ে তুমুল নাচলেন কৃষ্ণকলির নিখিল, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

নীল -তৃণা নাকি নিখিল গুনগুন কোন নামটা পছন্দ আপনার? অবশ্য এরা একসাথে দুজনে কোনোদিন অভিনয় করেননি। আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করলেও নিজেদের অভিনয়ের জন্য দর্শকদের জন্য খুব প্রিয়। আর নিজেদের…

Avatar

HoopHaap Digital Media

নীল -তৃণা নাকি নিখিল গুনগুন কোন নামটা পছন্দ আপনার? অবশ্য এরা একসাথে দুজনে কোনোদিন অভিনয় করেননি। আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করলেও নিজেদের অভিনয়ের জন্য দর্শকদের জন্য খুব প্রিয়। আর নিজেদের প্রেমের জন্য বিখ্যাত এই জুটি। টলিপাড়ায় এরা হেভি ওয়েট কাপল। একসাথে অভিনয় না করলেও ছোট থেকে একে অপরকে চেনে। এরা প্রথমে ভালো বন্ধু। তারপর প্রেমিক- প্রেমিকা। নিজেদের প্রেমের জন্য এরা টলিপাড়ার সেরা জুটি বললে কিছু কম নয়।

আপাতত নিখিল নিজের ধারাবাহিক ‘কৃষ্ণকলিতে শ্যামার দুঃখে বুড়ো হয়ে গেছে তাও শ্যামাকে ভুলতে পারেনি। অন্যদিকে শ্যমা ও তার মেয়ে কলকাতায় এসেছে। মেয়ের মুখ দেখলেও শ্যামার মতো মুখ এখনো দেখেনি নিখিল। শ্যামা আর নিখিলের মিল কবে হবে সেই নিয়ে উদ্বেগ জনতার। কবে নিখিল জানতে পারবে নিজের মেয়ের কথা এই নিয়ে চলছে কৃষ্ণকলি’ র গল্প। অন্যদিকে তৃণা ওরফে গুনগুন আর সৌজন্যের বিয়েতে চলছে জোড়কদমে প্রস্তুতি। ইতিমধ্যে গায়ে হলুদ পর্ব শেষ। কনের সাজে গুনগুনকে কেমন লাগবে সেটাই এখন প্রহর গোনা। এদিকে সৌজন্যের আদুরে পুটু পিসি সুকল্যান যে অবিবাহিত তা জানতে পেরেছে। এই নিয়ে এবার গল্প কোন দিকে মোড় ঘোরে তা পরের চিত্রনাট্য দেখলে বোঝা যাবে।

এতো হল ধারাবাহিকের কথা। এখন এই সেলেব জুটি সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসবেন। সামনের বছরের ২০২১ এ বিয়ে করে নেবেন এই জুটি। অবশ্য তার আগে চলছে জোর প্রস্তুতি। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ ধুমধাম করেই বিবাহ আসর বসতে চলেছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও ঠিক হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি। বর্ত্মানে রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল।

সম্প্রতি কিছু দিন আগে এই জুটি ‘সাডি গলি’ গানে তুমুল নাচলেন নীল-তৃণা জুটি। তবে তারা এবারে একা নন, তাদের প্রাণের বন্ধুরা তার সঙ্গে নাচলেন। অবশ্য নীল তৃণা বন্ধুদের চ্যালেঞ্জ ছুঁড়লেন। আর সকলেই এই চ্যালেঞ্জে মত্ত হয়েছেন। সকলে মিলে ফাঁটিয়ে নাচলেন। এবার গ্রুপে না এই দম্পতি নাচলেন একা। তৃণা নিজের ইন্সটাগ্রামে একটি নতুন ভিডিয়ো শেয়ার করলেন যেখানে দেখা যাচ্ছে কোনো এক পার্কে তৃণা নীলের জন্য অপেক্ষা করছে সেখানে হঠাৎ কোথা থেকে প্রেমিক নীল নিজের প্রেমিকাকে কোলে তুলে নেয়, তখনই হেসে ফেলে তৃণা। ব্যকগ্রাউন্ডে বাজলো ও মেরি জান গান। আর এই ভিডিয়ো শেয়ার করে তৃণা লিখলেন, এইভাবে পার্টনারকে কোলে তুলতে হয়। মুহূর্তে এই রিল ভিডিয়ো ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media