Bengali SerialHoop Plus

Neem Phuler Modhu: রুচিরাকে খুনের দায়ে গ্রেফতার পর্ণা! কীভাবে বাঁচাবে সৃজন? ফাঁস ধামাকা প্রোমো

দর্শকদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) সিরিয়ালের নির্মাতারা। জি বাংলার এই ধারাবাহিক বর্তমানে দর্শকদের সবথেকে প্রিয় সিরিয়াল গুলির তালিকায় শুরুর দিকে রয়েছে। আর হবে নাই বা কেন, একের পর এক টুইস্ট দিয়ে, একের পর এক ধামাকাদার পর্ব দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে নিম ফুলের মধু। এবার আরো এক চমকপ্রদ প্রোমো নিয়ে হাজির হল এই সিরিয়াল।

সদ্য নতুন এক প্রোমো প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের। আর তা দেখেই কার্যত বিষম খাওয়ার জোগাড় দর্শকদের। প্রোমোর শুরুতেই দেখানো হয়, টিভিতে ব্রেকিং নিউজে দেখানো হচ্ছে যে সাংবাদিক রুচিরা মিত্রকে খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে আলোকপর্ণা দত্তকে। এরপরেই দেখা যায়, পুলিশের গাড়ি থেকে নামানো হচ্ছে পর্ণাকে। কিন্তু নিজের জগ্গু দাদাকে স্মরণ করে পর্ণা মনে মনে ভাবছে, সে তো আসলে নির্দোষ। তাহলে এটা কেন হল! সৃজনই বা কোথায়?

তখনই দেখা যায়, একটি বাইকে চেপে হিরোর মতোই পর্ণাকে বাঁচাতে আসছে সৃজন। কয়েক সেকেন্ডের প্রোমোটা দেখে একাধিক প্রশ্ন উঠে এসেছে দর্শকের মনে। পর্ণা আর রুচিরা যে বেস্ট ফ্রেন্ড তা তো সকলেই জানে। উপরন্তু এখন আবার দুজনে দুই জা হয়ে উঠেছে। তাহলে রুচিরাকে হঠাৎ খুন করতে যাবে কেন পর্ণা? আর তা যদি না হয় তাহলে কে ফাঁসালো তাকে? রুচিরাই বা কোথায়?

অতি সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে, ইশার ষড়যন্ত্র ফাঁস করে দিয়েছে পর্ণা। সৃজনের চরিত্র নিয়ে মিথ্যে কথা বলে তাকে জোর করে বিয়ে করতে চাওয়ায় কঠিন শাস্তি পেয়েছে ইশা। ধরা পড়ে গিয়েছে সৃজনের মা কৃষ্ণা, তার বড়দা আর বৌদিও। এদিকে পর্ণার কাছে শাস্তি পেয়ে ইশা প্রতিজ্ঞা করেছে সে পর্ণার থেকে চরম প্রতিশোধ নেবে। তবে কি এইসবের পেছনে ইশাই রয়েছে? জানা যাবে আর কিছুদিনেই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই