Hoop Life

Lifestyle: ঘুম থেকে উঠে ভুলেও দেখবেন না এই পাঁচ জিনিস, খারাপ প্রভাব পড়বে জীবনে

বাস্তু মতে, আমাদের কিছু কিছু জরুরী জিনিস আমরা মেনে চলি তাহলে কিন্তু আমরা জীবনে অনেকখানি শান্তি পাবো। আর এই শান্তিই যদি পেতে চান তাহলে অবশ্যই এই বাজে জিনিস মেনে চলুন। সকালবেলা ঘুম থেকে উঠে বাস্তুবিদরা বলছেন, এই প্রাণ জিনিস দেখা একেবারেই উচিত নয়, এই জিনিস যদি আপনি দেখেন তাহলে কিন্তু তৎক্ষণাৎ আপনার দিন একেবারে খারাপ যাবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় লিখে ফেলুন সকালবেলা ঘুম থেকে উঠে কোন জিনিস দেখা আপনার জন্য একেবারেই শুভ নয়।

১) এঁটো বাসন দেখতে নেই- এঁটো বাসন যদি আপনি দেখেন, তাহলে কিন্তু আপনার দিন একেবারে খারাপ যাবে। এই এঁটো বাসন পত্র কিন্তু বাস্তুবিদরা যা বলছেন আপনার জন্য অত্যন্ত অশুভ। তাই পারলে রাত্রে বেলায় এই ঘর এই সব বাসন মেজে শুয়ে পড়ুন। সকালবেলা ঘুম থেকে উঠে এগুলো দেখলে আপনার দিন খারাপ যাবে।

২) অহংকারী মানুষের মুখ দেখতে নেই – বাস্তুবিদ মনে করেন অহংকারী মানুষের মুখ দেখলে এইসব সকালবেলা ঘুম থেকে উঠে যদি অহংকারী মানুষের মুখ দেখেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে রসাতলের চলে যাবে তাই খুব সাবধান।

৩) ঝগড়াঝাঁটি কলহ দেখতে নেই – সকালবেলা ঘুম থেকে উঠে কোনো রকম ঝগড়া বা বিবাদ, কলহ দেখতে নেই তাহলে কিন্তু আপনার জীবন একেবারে শেষ হয়ে যাবে ।

৪) উল্টো জুতো দেখবেন না – সকালবেলা ঘুম থেকে উঠে কোনভাবেই উল্টো জুতো দেখতে নেই। আমরা ছোটবেলা থেকেই জেনে আসছি জুতোকে কখনো উল্টো করে রাখতে নেই, ঠিক সেইরকম বাস্তুবিদরা মনে করেন সকালবেলা ঘুম থেকে উঠে কখনোই উল্টো জুতো দেখবে না, তাহলে কিন্তু আপনার সারাদিন খারাপ যাবে।

৫) ভাঙ্গা জিনিস দেখবেন না – বাস্তুবিদরা বলছেন, সকালবেলা ঘুম থেকে উঠে কোনভাবেই আপনি ভাঙ্গা জিনিস দেখবেন না, ভাঙ্গা জিনিস আপনি যদি দেখেন তাহলে কিন্তু আপনার জীবন একেবারে শেষ হয়ে যাবে।

Related Articles