whatsapp channel

অর্থের সমস্যা মেটাতে আশ্বিন মাসের রবিবার স্নানের জলে মেশান এই ছোট্ট উপাদান

অর্থনৈতিক উন্নতির জন্য আমরা কত কিছুই না করে থাকি। এজন্য আপনি যদি নিয়ম করে কতগুলো নিয়ম মেনে চলতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট আর আসবে না। বিশেষ করে…

Avatar

HoopHaap Digital Media

অর্থনৈতিক উন্নতির জন্য আমরা কত কিছুই না করে থাকি। এজন্য আপনি যদি নিয়ম করে কতগুলো নিয়ম মেনে চলতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট আর আসবে না। বিশেষ করে আশ্বিন মাসে রবিবার দিন করুন এই ছোট্ট একটি টোটকা। সারা সপ্তাহ অনেক সময় অনেক তাড়াহুড়ো করে স্নান করি। কিন্তু রবিবার দিন হাতে যদি একটু সময় পান তাহলে নিজেকে একটু সময় দিন স্নানের জলে মেশান এই ছোট্ট একটি উপাদান। উপাদানটি মেশানোর পরে আপনি যদি এই জলে স্নান করেন দেখবেন আপনার শরীর কত তরতাজা হয়ে থাকছে।

সম্ভব হয় প্রতিদিনই এই ছোট্ট ছোট টোটকা মেনে চলতে পারেন। ছোট ছোট টোটকাগুলি যদি আপনি মেনে চলতে পারেন তাহলে আপনার জীবন আনন্দে ভরে উঠবে। তবে এই টোটকা টি করার জন্য আপনি কোন প্লাস্টিকের দ্রব্য ব্যবহার করতে পারেন না এখন আমাদের অনেকের বাড়িতেই প্লাস্টিকের বালতি, গামলা ইত্যাদি থাকি। যাতে করে আমরা স্নান করি এগুলো আপনার শরীরের জন্য একেবারেই ভাল নয়, তাই কোনভাবে যদি স্টিলের জায়গা রাখতে পারেন তাহলে খুব ভালো হয়।

স্নানের জলে যদি একটি ছোট এলাচ আপনি ভিজিয়ে অন্তত দু ঘন্টার জন্য রাখতে পারেন। তাহলে দেখবেন আপনার স্নানের জলে স্নান করার পরে আপনার শরীর কত সুন্দর এবং মন কত ফুরফুরে লাগছে, এটি কিন্তু কোন কুসংস্কার নয়, এর মধ্যে বৈজ্ঞানিক কারণ আছে। এলাচ আমাদের শরীরকে বাইরে থেকে জীবাণুমুক্ত করতে সাহায্য করে। তবে এই এলাচ দেওয়া জলটিকে আপনাকে রোগের মধ্যে রাখতে হবে যেখানে রৌদ্র এসে না পড়ে, সেখানে অবশ্য উজ্জ্বল আলো যুক্ত জায়গাতেও রাখতে পারেন। এমনটা পর পর যদি আপনি ২১ দিন করতে পারেন যদি আপনার সময় হয় তারপর থেকে আপনার জীবনের সুসময় আসতে বাধ্য। অবশ্যই এর সাথে সাথে আপনাকে করতে হবে কঠোর পরিশ্রম পরিশ্রম আর এই ছোটখাটো টোটকা আপনি যদি মেনে চলেন তবেই আপনার জীবন সুন্দর সুস্থ হয়ে উঠবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media