Hoop Life

Lifestyle: উপহার হিসেবে ভুলেও এই পাঁচটি জিনিস কাউকে দেবেন না, নেবেনও না

উপহার পেতে এবং দিতে কার না ভালো লাগে, কিন্তু এই উপহার দেওয়ার, নেওয়ার সময় অবশ্যই আপনাকে বাস্তু মেনে উপহার দিতে হবে। না হলে কিন্তু যাকে উপহার দিচ্ছেন বা আপনার নানান রকম সমস্যা দেখা দিতে পারে, তাই জেনে নিন কেমন কেমন উপহার দিলে, বা নিলে বাস্তুমতে, আপনার জীবন ভালো হবে, বা কি ধরনের উপহার আপনি একেবারেই এড়িয়ে যাবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) ঘড়ি উপহার হিসেবে দিতে নেই – কখনো কাউকে ঘড়ি উপহার দেবেন না। বাস্তমতে, ঘড়ি উপহার দেওয়া কখনোই ভালো না তাই যদি উপহার দিতেই হয় তাহলে ঘড়ি বাদ দিয়ে উপহার দেন। বাস্তুমতে, কাউকে ঘড়ি উপহার দেওয়া মানে আপনার মূল্যবান সময়টুকু আপনি তাকে দান করছেন, তাই এমন কাজ ভুলেও করবেন না।

২) পারফিউম উপহার হিসেবে দিতে নেই – পারফিউম যতই আপনার পছন্দের জিনিস হোক না কেন, আপনি কি জানেন কাউকে কখনো পারফিউম উপহার হিসাবে দিতে নেই,  নিতেও নেই। যদি না জানেন তাহলে আজ থেকেই কিন্তু পারফিউম গিফট করা বন্ধ করতে হবে।

৩) নিজস্ব পেশার সঙ্গে যুক্ত কিছু উপহার হিসেবে দিতে নেই – পেশার সঙ্গে যুক্ত কোন কিছু আপনি কাউকে উপহার হিসাবে দেবেন না, সে যে পেশার সঙ্গে যুক্ত আছে এই সম্পর্কিত উপহার যদি আপনি দেন, তাহলে বাস্তুমতে সেটি তার জন্য অত্যন্ত খারাপ বার্তা বয়ে আনবে।

৪) দেবতার মূর্তি উপহার হিসেবে দিতে নেই – আমরা অনেক সময় উপহার হিসাবে দেবতার মূর্তি দান করি, আবার নিয়েও নি। কিন্তু আপনি কি জানেন এই দেবতার মূর্তি দান করা, একেবারেই উচিত নয়।

৫) রুমাল উপহার দিতে নেই – কখনো কাউকে রুমাল উপহার হিসেবে দেবেন না। কারণ রুমাল আপনি যদি উপহার হিসাবে দেন, তাহলে কিন্তু জীবনে বা আপনি তাকে দিচ্ছেন তার জীবনে নানান সমস্যার উদয় হতে পারে। উপহার হিসাবে নিলে আপনারও সমস্যা হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক