whatsapp channel

VIDEO: ‘মন আমার কেমন কেমন করে’ গানে প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গ্ল্যামার জগতের প্রতি মানুষের আকর্ষণের অন্যতম কারণ তাদের খ্যাতি। তারকাদের মতো চর্চার কেন্দ্রে থাকার শখ হয় কমবেশি সকলেরই। সেই শখটা এখন পূরণ করছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নেট দুনিয়া এমনি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গ্ল্যামার জগতের প্রতি মানুষের আকর্ষণের অন্যতম কারণ তাদের খ্যাতি। তারকাদের মতো চর্চার কেন্দ্রে থাকার শখ হয় কমবেশি সকলেরই। সেই শখটা এখন পূরণ করছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নেট দুনিয়া এমনি এক জগৎ যেখানে সবসময় কিছু না কিছু ঘটেই চলেছে। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িয়ে রয়েছে এই ভার্চুয়াল জগতের সঙ্গে। তাই বিশ্বের বিভিন্ন কোণার নানান জিনিস সর্বক্ষণই ভাইরাল হচ্ছে নেট মাধ্যমে। এই স্রোতে একবার গা ভাসাতে পারলেই আলাদা করে নজর কাড়ার সুযোগ এসে যায় আপনা থেকেই।

Advertisements

বিগত এক দশকে প্রচুর বদল হয়ে এসেছে সোশ্যাল মিডিয়ার আপডেটেড ভার্সন। ইনস্টাগ্রাম থেকে টুইটার ওরফে এক্স, ইউটিউব, থ্রেড হাজারো প্ল্যাটফর্ম এখন উপলব্ধ মানুষের মুঠোফোনে। আর সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই খ্যাতির আলোয় আসছেন একের পর এক কনটেন্ট ক্রিয়েটর। তারা পরিশ্রম করে বানাচ্ছেন ভিডিও। তারপর সেটা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে পৌঁছে যাচ্ছে নেট জনতার কাছে। এই ভাবেই ভাইরাল হচ্ছে ভিডিও।

Advertisements

VIDEO: 'মন আমার কেমন কেমন করে' গানে প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements

অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বক্ষণ সক্রিয় থাকেন। আসলে এটি এক দারুণ বিনোদনের মাধ্যম। নেটপাড়ায় সারাক্ষণই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। কনটেন্ট ক্রিয়েটররাও এই সুযোগটাকেই কাজে লাগিয়ে ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তবে সব ধরণের ভিডিওর মাঝে নাচের ভিডিওতে সবথেকে বেশি ভিউ আর লাইকস পড়ে।

Advertisements

সম্প্রতি ইউটিউবে এক যুবতীর নাচের ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। ‘মন আমার কেমন কেমন করে’ গানে নাচতে দেখা গিয়েছে এক সুন্দরী যুবতীকে। কখনো নীল, আবার কখনো লাল শাড়ি পরে খোলা চুলে প্রকৃতির মাঝে নেচে উঠেছেন তিনি। যুবতীর নাচের সঙ্গে সঙ্গে তাঁর সৌন্দর্যেও মুগ্ধ নেটিজেনরা। সাত মাস আগে শেয়ার করা ভিডিওটিতে ১৮ হাজার ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই যুবতীকে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই